Close (x)

মহানগর সময় রাবির সাবেক শিক্ষার্থীকে ছুরি মেরে হত্যা

২৪-১০-২০২০, ১৭:৩২

মোজাফ্ফর হোসেন জয়

fb tw
সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক এক শিক্ষার্থী নিহত হয়েছেন। শনিবার (২৪ অক্টোবর) ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সিআরপি এলাকায় এ হত্যাকাণ্ড হয়। ঘটনাস্থলে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে বলে অভিযোগ এলাকাবাসীর।
সিসিটিভির ফুটেজে দেখা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দর্শন বিভাগের সাবেক ছাত্র মুস্তাফিজুর রহমানকে ছুরিকাঘাত করে একটি ব্যাগ নিয়ে পালিয়ে যাচ্ছে তিন ছিনতাইকারী। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে লাশ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম সায়েদ বলেন, তার শরীরে ছুলে যাওয়ার দাগ আছে। সারা শরীরে আর কোনো চিহ্ন নেই। তবে বাম বুকে গর্ত আছে।
    
শনিবার (২৪ অক্টোবর) ভোরে রাজশাহীর দুর্গাপুর উপজেলার নওয়াপাড়া গ্রাম থেকে কর্মস্থলের উদ্দেশে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিআরপি এলাকায় বাস থেকে নামেন মুস্তাফিজুর রহমান। এসময় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি।
এলাকাবাসী জানান, একই জায়গায় প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারী চক্রকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
মুস্তাফিজুর রহমান সাভারের বিরুলিয়ার গ্লোরিয়াস ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজের অ্যাকাউন্টস কাম এডমিন পদে চাকরি করতেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop