Close (x)

খেলার সময় যে কারণে জৌলুস কমেছে এল ক্লাসিকোর

২৪-১০-২০২০, ১৪:৪৮

খেলার সময় ডেস্ক

fb tw
যে কারণে জৌলুস কমেছে এল ক্লাসিকোর
এল ক্লাসিকো নিয়ে আগ্রহ কমেছে দর্শকদের। সারা বছর যারা অধীর আগ্রহে অপেক্ষা করেন ধ্রুপদী এই লড়াই দেখতে, সেই সমর্থকরাই বলছেন রোনালদো চলে যাওয়ায় ভাটা পড়েছে তাদের উন্মাদনায়। এল ক্লাসিকো দু'ক্লাবের লড়াই হলেও, মেসি-রোনালদো দ্বৈরথ গত এক দশক এই ম্যাচকে নিয়ে যায় ভিন্ন মাত্রায়। তাই তো আরও একটি ক্লাসিকোর আগে রোনালদোর অভাবটা বেশি টের পাচ্ছেন ফুটবল সমর্থকরা।
রিয়াল মাদ্রিদ আর ক্রিস্টিয়ানো রোনালদোর সম্পর্কটা হার মানায় কোনও রোমান্টিক গল্পকেও। ম্যানচেস্টারের পোস্টার বয়, উড়ে এসে জায়গা করে নেয় কোটি মাদ্রিদিস্তানের হৃদয়ে। তবে গল্পের শেষ পাতায় ছিল না মধুর সমাপ্তি। বিচ্ছেদের করুন সুরে দু'বছর আগে রোনালদো পাড়ি জমায় তুরিনে।
রোনালদো জুভেন্তাসে যাওয়ার পর, রিয়াল-বার্সা দ্বৈরথে যে উত্তেজনার পারদ দেখা যেতো সেটাও যেন নিম্নমুখী। রোনালদোর সঙ্গে দলীয় ও ব্যক্তিগত লড়াইটা যে মিস করেন তা অকপটেই স্বীকার করেছেন লিওনেল মেসি। ছুটি নিয়ে গ্যালারি থেকে এল ক্লাসিকো দেখতে ছুটে আসেন রোনালদো।
আগে থেকেই বিশ্বের অন্যতম আকর্ষণীয় ম্যাচটিকে ভিন্ন মাত্রা দেয় এই দুই ফুটবলারের ব্যক্তিগত নৈপুণ্য। তাই তো রেকর্ডবুকে এল ক্লাসিকোর শীর্ষ গোলদাতার তালিকার দুটি স্থানেই আছে মেসি আর রোনালদোর নাম।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop