Close (x)

বাংলার সময় নাটোরে ভ্যানচালক হত্যা: অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

২৪-১০-২০২০, ১৪:১৭

আল মামুন

fb tw
নাটোরে ভ্যানচালক হত্যা: অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২
নাটোরের সিংড়ায় প্রতিবন্ধী ভ্যানচালককে হত্যা করে অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত ভ্যান ও ভ্যানের চারটি ব্যাটারি। গ্রেফতারকৃতরা হলেন, সিংড়া উপজেলার হাতিয়ানদাহ আক্কাস আলীর ছেলে রিপন হোসেন ও শুকুর প্রামাণিকের ছেলে দুলাল প্রামাণিক।
শনিবার (২৪ অক্টোবর) দুপুরে নিজ কার্যালয়ের সামনে প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, সিংড়া উপজেলার হাতিয়ানদাহ এলাকার রিপন, দুলাল ও মামুন গত মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় হাতিয়ানদাহ বাজার থেকে মঠগ্রামে যাওয়ার জন্য শারীরিক প্রতিবন্ধী বিদ্যুতের ভ্যানে যাত্রীবেশী উঠে। এরপর রাত ৮টা পর্যন্ত বিভিন্ন স্থানে ঘুড়িয়ে গাংগইল এলাকায় বিদ্যুতকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যার করে। পর ধানক্ষেতে লাশ ফেলে দিয়ে ভ্যান নিয়ে পালিয়ে যায়। বুধবার (২১ অক্টেবর) সকালে পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
 
পুলিশ সুপার বলেন, ছিনতাইয়ের পর অটোভ্যানের চারটি ব্যাটারি চয় হাজার ৪০০ টাকায় বিক্রি করে শহরের ভবানীগঞ্জ মোড়ের নূরে আলমের ভাঙারির দোকানে। পুলিশ শুক্রবার (২৩ অক্টোবর) সকালে আলম ভাঙারির দোকান থেকে ভ্যানের ব্যাটারি উদ্ধার করে। এরপর শুক্রবার দুপুরে সদর উপজেলার ধরাইলে পরিত্যক্ত অবস্থায় ভ্যানটি উদ্ধার করে পুলিশ।
শুক্রবার সন্ধ্যায় হত্যার সঙ্গে জড়িত রিপন ও দুলালকে গ্রেফতার করে পুলিশ। তবে অপর অভিযুক্ত মামুন নারায়ণগঞ্জে পালিয়ে গেছে বলে জানান পুলিশ সুপার।
পুলিশ সুপার বলেন, এই ঘটনায় ২১ অক্টোবর রাতে নিহতের বাবা মির্মুল কুমার সরকার অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করলেও এই মামলায় রিপন, দুলাল, মামুন ও ভাঙারি নূরে আলমকে অভিযুক্ত করা হয়েছে।
গ্রেফতারকৃত দুজনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop