Close (x)

বাংলার সময় নোয়াখালীতে স্ত্রী নির্যাতন মামলায় স্বামী গ্রেপ্তার

২৪-১০-২০২০, ১২:০৯

সাইফুল্লাহ কামরুল

fb tw
নোয়াখালীতে স্ত্রী নির্যাতন মামলায় স্বামী গ্রেপ্তার
নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নে ইউনিয়নে যৌতুকের দাবিতে দুই সন্তানের জননীকে মারধর করে আহত করায় দায়ের করা মামলায় স্বামী আনোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৪ অক্টোবর) ভোরে সুধারাম মডেল থানা পুলিশ দূর্গানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
নির্যাতিতা নারীর অভিযোগ, গত ৭ বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের টাকার জন্য তাকে শারীরিক নির্যাতন করত স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি। নিরুপায় হয়ে কয়েক বছর আগে তার শিক্ষক বাবা থেকে ২ লাখ টাক নিয়ে স্বামী শাশুড়িকে দিলে কয়েক দিন নির্যাতন বন্ধ থাকে। কিছুদিন যাওয়ার পর তার স্বামী বিদেশ যাবে এ কথা বলে পুনরায় ৫ লাখ টাকা যৌতুক দাবি করে। এতে তিনি অপারগতা প্রকাশ করলে শুরু হয় আবার নির্যাতন।
সবশেষ গত ১৭ অক্টোবর শনিবার সকাল ৭টার দিকে স্বামী, দেবর, ননদ ও শাশুড়ি মিলে তাকে মারধর শুরু করে। এর একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে বাড়ি থেকে বের করে দেয়। অসুস্থ অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও বর্তমানে গুডহিল প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মামলা তুলে নিতে তার দেবর গুলজার হোসেন বিভিন্নভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন নির্যাতিতা গৃহবধূর।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, নির্যাতনের ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে গত বুধবার পাঁচজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি তার স্বামী আনোয়ারকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop