খেলার সময় রোহিতবিহীন মুম্বাইয়ের বিপক্ষেও নতজানু ধোনির চেন্নাই

২৪-১০-২০২০, ০০:৫১

খেলার সময় ডেস্ক

fb tw
রোহিতবিহীন মুম্বাইয়ের বিপক্ষেও নতজানু ধোনির চেন্নাই
কোনোভাবেই যেন ঘুরে দাঁড়াতে পারছেনা চেন্নাই সুপার কিংস। ক্যারিয়ারের শেষ বয়সে নিজের ক্যাপ্টেন্সির মুন্সিয়ানা প্রমাণ দিতে পারছেন না ক্যাপ্টেন কুল ধোনি। একের পর এক প্রতিপক্ষের বিপক্ষে নুয়ে পড়ছে তার দল। এবার চিরপ্রতিদ্বন্দ্বী মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে বড় ব্যবধানে হারলো চেন্নাই।
আইপিএলের সবচেয়ে সফল দুটো দল মুম্বাই ও চেন্নাই। ৪বারের চ্যাম্পিয়ন মুম্বাই আর ৩ বার চ্যাম্পিয়ন চেন্নাই। দুই দলের প্রতিদ্বন্দ্বিতাটা তাই অন্যরকম। তাছাড়া রোহিত আর ধোনির ক্যাপ্টেন্সির লড়াইটাও এই মঞ্চে বেশ জমে। তবে এদিন ইনজুরির কারণে ছিলেন না রোহিত শর্মা। তবু জয়ের দেখা নেই ধোনি বাহিনীর।
চেন্নাই সুপার কিংসকে ১০ উইকেটে হারিয়ে আসরে সপ্তম জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। আগে ব্যাট করে ৯ উইকেটে ১১৪ রান তোলে চেন্নাই। জবাবে ডি কক ও ইশান কিশানের দায়িত্বশীল ব্যাটিংয়ে বড় জয় পায় মুম্বাই।
শারাজায় টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে চেন্নাই সুপার কিংস। মুম্বাইয়ের পেসারদের বিধ্বংসী বোলিংয়ে ৩০ রানেই ৬ উইকেটে হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে ধোনি বাহিনী। 
এরপর দলীয় ৪৩ রানে শুন্য হাতে ফেরেন দিপক চাহার। তবে এক প্রান্ত আগলে রেখে ফিফটি তুলে নেন স্যাম কুরান। যদিও ব্যক্তিগত ৫২ রানে বোল্টের শিকার হন এই ইংলিশ অলরাউন্ডার। 
শেষ পর্যন্ত নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ১১৪ রান তুলতে সক্ষম হয় চেন্নাই। 
জবাবে শুরুটা দারুণ হয় মুম্বাই ইন্ডিয়ান্সের। দুই ওপেনার ডি কিক ও কিশান দেখে শুনে খেলে পাওয়ার প্লেতে ৫২ রান তোলেন। এরপর এই দুই ব্যাটসম্যানের চার ছক্কার ফুলঝুরিতে জয়ের আভাস পায় পোলার্ডের দল। ডি ককের ৪৬ ও কিশানের ৬৮ রানের ইনিংসে, ৪৬ বল হাতে রেখে জয়ের বন্দরে পৌঁছে যায় মুম্বাই ইন্ডিয়ানস। 
এই জয়ে ১০ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠে এসেছে মুম্বাই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop