খেলার সময় ক্যাম্প শুরু, যোগ দেননি বসুন্ধরা কিংসের ফুটবলাররা

২৪-১০-২০২০, ০০:২২

খেলার সময় ডেস্ক

fb tw
ক্যাম্প শুরু, যোগ দেননি বসুন্ধরা কিংসের ফুটবলাররা
নেপাল ম্যাচকে সামনে রেখে আবাসিক ক্যাম্পে যোগ দিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ফুটবলাররা। বৃষ্টিবিঘ্নিত প্রথম দিনে ১২ জন রিপোর্ট করেছেন সহকারী কোচ মাসুদ পারভেজের কাছে। এদিকে, কোভিড পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পরই সবাই ক্যাম্পে এসেছেন বলে জানিয়েছে টিম ম্যানেজমেন্ট। যদিও, ছুটির কারণ দেখিয়ে ক্যাম্পে যোগ দেন নি প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের ফুটবলাররা।
সাগরে নিম্নচাপের প্রভাবে আক্রান্ত রাজধানী ঢাকা। সারাদিনের ঝিরিঝিরি বৃষ্টি, থামিয়ে দিয়েছে স্বাভাবিক জীবনযাত্রাকে। কিন্তু থামানো যায়নি ফুটবলারদের ক্যাম্পে যোগ দেয়া।
নির্ধারিত সময়ের আগেই একে একে এসে পৌঁছাতে শুরু করেন জাতীয় দলের ক্যাম্পে ডাক পাওয়া ফুটবলাররা। স্বাস্থ্যবিধি মেনে, করোনা টেস্টের নেগেটিভ ফলাফল হাতে নিয়েই আগমন ঘটে তাদের।
শরীরের তাপমাত্রা মেপে প্রবেশের পর বুঝে নেন নিজেদের রুমের চাবি। এরপর ক্যাম্পের দায়িত্বে থাকা কোচের কাছে রিপোর্ট করেন ফুটবলাররা। যদিও, ছুটিতে থাকায় যোগ দেন নি কিংসের ফুটবলাররা। ২৭ তারিখ তারা আসবেন বলে জানিয়েছে ফুটবল ফেডারেশন।
এতোদিন ঘরবন্দী থাকার পর আবারো মাঠে নামার উপলক্ষ্য পেয়ে উচ্ছ্বসিত ক্যাম্পে আসা সবাই। তবে, শারিরীক ও মানসিক ফিটনেস নিয়ে কিছুটা শঙ্কা আছে তাদের।
জাতীয় দলের গোলকিপার আশরাফুল রানা বলেন, আমরা অবশ্যই খুশি। এতোদিন ঘরবন্দী অবস্থায় টুকটাক এক্সারসাইজ করলেও, নিজেদের ফিটনেস নিয়ে একটু শঙ্কায় আছি। কিন্তু, আশা করি কোন সমস্যা হবে না। সারাহ রিসোর্ট থেকে ফেরত যাওয়াটা আমাদের জন্য খুব কষ্টকর ছিলো। এখন মাঠে নামতে পারবো ভাবতেই আনন্দ হচ্ছে।
কাগজে-কলমে নেপাল ম্যাচের আগে সময় পাওয়া যাবে ২০ দিনের মতো। দেশের বাইরে থাকা ফুটবলার এবং কোচিং স্টাফদের জন্য অপেক্ষা করলে, সে সময় কমে যাবে আরো ক'দিন। তার মানে, ৭ মাসের বিরতি দিয়ে আন্তর্জাতিক সার্কিটে ফিরতে এ ক'টা দিনের অনুশীলনকেই সম্বল করতে হবে জামাল ভুঁইয়াদের। বিষয়টা কঠিন হলেও, চ্যালেঞ্জ গ্রহণে একাট্টা ফুটবলাররা।
আশরাফুল রানা বলেন, নেপাল ম্যাচের আগে আমাদের অনুশীলন এবং ফিটনেস ঠিক করার সময়টা অনেক কম। আমাদের জন্য অনেক কঠিন হবে। তবে, প্রফেশনাল ফুটবলার হিসেবে আমরা চ্যালেঞ্জটা নিতে চাই। নিজেদের প্রস্তত করে ম্যাচ জিততে চাই।
প্রথম দিনের ক্যাম্পে আবাহনীর সোহেল রানা, রায়হান হাসান, শেখ রাসেলের আশরাফুল রানা, মোহাম্মদ আবদুল্লাহ সহ সাইফ স্পোর্টিং এর ৪ জন, বাংলাদেশ পুলিশ ক্লাবের ২ জন এবং চট্টগ্রাম আবাহনী ও উত্তর বারিধারার ১ জন করে ফুটবলার যোগ দিয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop