খেলার সময় হাইভোল্টেজ ম্যাচে ম্যানইউ'র প্রতিপক্ষ চেলসি

২৩-১০-২০২০, ১৯:১০

খেলার সময় ডেস্ক

fb tw
হাইভোল্টেজ ম্যাচে ম্যানইউ'র প্রতিপক্ষ চেলসি
ইপিএলে শনিবার (২৪ অক্টোবর) রাতে হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। টানা তৃতীয় জয়ের লক্ষ্য রেড ডেভিলদের। অন্যদিকে, শেষ দুই ম্যাচে ড্র করে ব্যাকফুটে আছে চেলসি। তাই ছন্দে ফিরতে চায় ল্যাম্পার্ড শীষ্যরাও। ওল্ড ট্রাফোর্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে ১০টায়।
এমন একটা রাতের জন্য অধীর অপেক্ষা থাকে ফুটবল প্রেমীদের। একদিকে এল ক্লাসিকো। অন্যদিকে ইংলিশ ফুটবলে জমজমাট ফুটবল ম্যাচ নিয়ে হাজির হবে দুই জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। দু'দলের আছে সমৃদ্ধ অতীত। মর্যাদার ম্যাচে তাই জয় পেতে চাইবে দু'দলই। গেল মৌসুমে তৃতীয় ও চতুর্থ স্থানে থেকে ইপিএল যাত্রা শেষ হয়েছে ইউনাইটেড ও চেলসির। এ মৌসুমে আরো ভাল করার লক্ষ্য দু'দলের। তবে, এখনও পয়েন্ট টেবিলে সেভাবে জায়গা করে নিতে পারেনি ব্লুজ ও রেড ডেভিল।
৫ ম্যাচে ২ জয় আর ২ হারে আট পয়েন্ট নিয়ে চেলসি আছে আট নম্বরে। ইউনাইটেডের অবস্থা আরো করুণ। চার ম্যাচ জয় মাত্র দুটিতে। এক ড্র আর দুই হারে ৬ পয়েন্ট নিয়ে সোলশায়ার শিষ্যরা আছে ১৫ নম্বরে। তবে, লিগটা তো সবে শুরু। সময়ের সঙ্গে সঙ্গে ঠিকই নিজেদের কক্ষপথে ফিরবে দু'দল। আশা সমর্থকদের।
চেলসির চেয়ে টেবিলে পিছিয়ে থাকলেও, শেষ দু'ম্যাচে জয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টটেনহ্যামের সঙ্গে দুঃসহ সে ম্যাচের পর নিউক্যাসেল বধ। আর শেষ ম্যাচটায় পার্ক দে প্রিন্সেস থেকে পিএসজির দম্ভ গুঁড়িয়ে দারুন জয় নিয়ে ফিরেছে ইউনাইটেড। এবার লিগে চেলসিকে হারানোর প্রত্যয় সোলশায়ারের দলের।
চার সপ্তাহের জন্য মাঠের বইরে এরিক বেইলি। টটেনহ্যামের বিপক্ষে পাওয়া লাল কার্ডের কারণে খেলতে পারবেন না মার্শিয়াল। সোলশায়ারের ভাবনায় নেই ফিল জোনসও। অনিশ্চয়তা ম্যাগুইরো ও লিঙ্গার্ডকে নিয়েও। পগবার ঠিকানা হবে সাইডবেঞ্চ। তবে খেলবেন মৌসুমের নতুন রিক্রুট এডিনসন কাভানি।
এ মৌসুমে দলবদলে সবচেয়ে বেশি খরচ করেছে চেলসি। ফল এখনও আসেনি। প্রত্যাশিত সাফল্য পাচ্ছেনা ল্যাম্পার্ডের দল। ইপিএলে সাউদাম্পটনের পর চ্যাম্পিয়ন্স লিগে সেভিয়ার সঙ্গেও ড্র করেছে চেলসি। দুই ড্র'য়ের পর সবার মাঝে আত্মবিশ্বাস ফেরাতে জয়টা প্রয়োজন ব্লুদের। ভেন্যু ওল্ড ট্রাফোর্ড হওয়ায় একটু চিন্তা রয়েই যাচ্ছে ল্যাম্পার্ডের।
ফিরেছেন থিয়াগো সিলভা। প্রিমিয়ার লিগে দু'দলের ৫৬ দেখায় ১৮ জয় নিয়ে এগিয়ে আছে চেলসি। ইউনাইটেডের জয় ১৭টি ম্যাচে। ড্র হয়েছে ২১ টি ম্যাচ। দু'দলের শেষ দেখা এফএ কাপের সেমিফাইনালে অবশ্য চেলসির কাছে হেরেছে ইউনাইটেড।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop