Close (x)

বাংলার সময় বেনাপোল বন্দর পরিদর্শনে হাইকমিশনার

২৩-১০-২০২০, ১৯:০২

আজিজুল হক

fb tw
বেনাপোল বন্দর পরিদর্শনে হাইকমিশনার
আমদানি-রফতানি, বাণিজ্য সম্প্রসারণ ও পাসপোর্ট, যাত্রী যাতায়াত সহজকরণে ভারতে নিযুক্ত বাংলাদেশি হাইকমিশনার মোহাম্মদ ইমরান বেনাপোল বন্দর ও ইমিগ্রেশনের কার্যক্রম পরিদর্শন করেছেন। পরিদর্শনের পর শুক্রবার (২৩ অক্টোবর) বিকেলে বেনাপোল কাস্টমস হাউজ অডিটোরিয়ামে বাণিজ্যিক সংগঠন ও স্থানীয় প্রশাসনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এর আগে হাইকমিশনার তার প্রতিনিধি দল নিয়ে পেট্রাপোল বন্দর, কাস্টমস ও ইমিগ্রেশনের ঘুরে দেখেন। এসময় ব্যবসায়ী সংগঠন ও কাস্টমস-বন্দরের পক্ষ থেকে হাইকমিশনারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সভাপতিত্বে কাস্টমস অডিটোরিয়ামের মতবিনিময় সভায় ব্যবসায়ী প্রতিনিধি ও প্রশাসনিক কর্মকর্তারা সুষ্ঠুভাবে বাণিজ্য পরিচালনার স্বার্থে চলমান বিভিন্ন অনিয়ম, অব্যবস্থাপনা ও করণীয় বিষয় নিয়ে তাদের বক্তব্য তুলে ধরেন। অনুষ্ঠান শেষে হাইকমিশনার সীমান্তবর্তী অঞ্চলে শান্তি সংহতি ও নিরাপদ বাণিজ্য বাস্তবায়নে এসব তথ্য দুই দেশের সরকারের কাছে তুলে ধরে আশ্বস্ত করেন।
হাইকমিশনারের সফর সঙ্গী ছিলেন, কলকাতার ডেপুটি হাইকমিশনার তৌফিক হাসান, মিনিসটার পলিটিক্যাল বিএম জামাল হোসেন, কাউন্সিলর শহীদ আজিজ, ফাস্ট সিকিউরিটি কমার্শিয়াল মো. আরিফ ও প্রটোকল অফিসার আজিজুল আলম।
এসময় উপস্থিত ছিলেন, বেনাপোল বন্দরের উপপরিচালক মামুন কবীর তরফদার, সিঅ্যান্ডএফ অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন, সাধারণ সম্পাদক ইমদাদুল হক লতা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাসনা শারমিন মিথি, ইমিগ্রেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহাসিন আলী প্রমুখ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop