মহানগর সময় ভোট চাইলেন ঢাকা-১৮ আসনের নৌকার প্রার্থী

২৩-১০-২০২০, ১৮:১৩

ওবায়দুল্লাহ মামুন

fb tw
ভোট চাইলেন ঢাকা-১৮ আসনের নৌকার প্রার্থী
আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দেয়ার অনুরোধ জানিয়েছেন ঢাকা-১৮ আসন উপ-নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহাম্মদ হাবিব হাসান।
শুক্রবার (২৩ অক্টোবর) ৪৫ নম্বরে ওয়ার্ড, উত্তরখান মাজার মসজিদ থেকে ঢাকা-১৮ আসনে উপ নির্বাচনের অনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করার আগে এক মতবিনিময় সভায় একথা বলেন তিনি।
 
হাবিব হাসান বলেন, জামায়াত-বিএনপি এই আসন থেকে পাস করতে পারেনি। আর পরবেও না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে।
তিনি আরো বলেন, এই উপ-নির্বাচনের নৌকা বিজয় করতে হবে। নৌকা বিজয় করলে প্রয়াত সাবেক এমপি সাহারা খাতুনের সম্মান আমরা ধরে রাখতে পারবো। এই নির্বাচনের ওপর নির্ভর করছে সাহারা আপার সম্মান ধরে রাখা।
আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বলেন, সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকাকে বিজয়ী করতে হবে। উন্নয়নের ধরা অব্যাহত ধরে রাখার জন্য নৌকাকে ভোট দিতে হবে। 
উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান বলেন, সকলকে ঐক্যবদ্ধ থেকে ১২ তারিখে নৌকাকে ভোট দিয়ে বিজয় করতে হবে। সকল ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকার প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের প্রচারণা অংশ নেয়ার আহবান করেন তিনি।
এসময় তিনি আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিব হাসানকে সকলের সাথে পরিচয় করিয়ে দেন।
এসময় উপস্থিত ছিলেন উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, উত্তর আওয়ামী লীগের নেতা মিনহাজুল ইসলাম মিজুসহ স্থানীয় নেতাকর্মীরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop