Close (x)

বাংলার সময় সাতক্ষীরায় ৫ মাদক ব্যবসায়ী আটক

২৩-১০-২০২০, ১৭:৫৭

মমতাজ আহমেদ বাপী

fb tw
সাতক্ষীরায় ৫ মাদক ব্যবসায়ী আটক
সাতক্ষীরার কালীগঞ্জে পৃথক অভিযানে পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাতে উপজেলার নাজিমগঞ্জ বাজার ও সাদপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ১২শ’ পিস ইয়াবা ও নগদ ৩৮ হাজার টাকা উদ্ধার করা হয়।
আটককৃতরা হলেন- যশোর জেলার শার্শা এলাকার মৃত আব্দুর রাজ্জাকের ছেলে ইমরান হোসেন (২৬) একই এলাকার মোস্তফা কাইয়ুমের ছেলে জাহিদ পারভেজ (৪০), সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার শীতলপুর গ্রামের মৃত শেখ শহিদ হোসেনের ছেলে শেখ মনিরুজ্জামান পুটে (৫৬), মৌতলা গ্রামের মৃত কাজী মশিউর রহমান কোরায়েশীর ছেলে কাজী রাফায়েত আলী রাফু (৪৭) ও তার কলেজ পড়ুয়া ছেলে ইশান (১৯)।
পুলিশ জানায়, কালীগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের সাদপুরে অভিযান চালিয়ে ইমরান ও জাহিদ পারভেজকে ১৮০ পিস ইয়াবাসহ আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যানুযায়ী, কালীগঞ্জ থানার ওসি দেলোয়ার হুসেনের নেতৃত্বে পুলিশের অপর একটি টহল দল উপজেলা সদরের নাজিমগঞ্জ বাজারের শেখ মনিরুজ্জামান পুটের বাসাবাড়ি থেকে ১ হাজার ২০ পিস ইয়াবাসহ তিন জনকে আটক করে। এ সময় আটককৃতদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩৮ হাজার টাকা ও তিনটি মোবাইল জব্দ করা হয়।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, এ চক্রটি অভিনব কৌশলে ভদ্রবেশে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে রাতে তাদের আটক করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop