বাংলার সময় মাকে নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

২৩-১০-২০২০, ১৪:৩৩

নাসির উদ্দিন উজ্জ্বল

fb tw
মাকে নির্যাতনের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন
বাগেরহাটে ফকিরহাটের বৃদ্ধ মায়ের ওপর নির্যাতনের প্রতিবাদে ছেলের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন এলাকাবাসী। উপজেলার পাগলা শ্যামনগর গ্রামের শেখ আক্কাস আলীর ছেলে ওমর আলী দীর্ঘদিন ধরে মা জোহরা বেগমকে নির্যাতন করে আসছেন। এরই প্রতিবাদে শুক্রবার (২৩ অক্টোবর) দুপুরে মহাসড়কের ফকিরহাটের তৈয়ব আলী বটতলা এলাকায় এই মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধনে বক্তব্য দেন, নির্যাতনের শিকার বৃদ্ধা মা জোহরা বেগম, বোন নিলুফা ইয়াসমিন, গ্রামবাসী দেলোয়ার হোসেন, ইউনুস আলী, শিরিন আক্তার, শওকত আলী মোল্লা, ছত্তার হাওলাদারসহ অনেকে। 
মানববন্ধনে বক্তারা বলেন, প্রায় ১০ বছর ধরে ছেলে শেখ ওমর আলী তার বাবার সব সম্পত্তি জোর করে দখলে নিয়ে বৃদ্ধ বাবা ও মাকে কোনো প্রকার ভরণপোষণ দেয় না। এ বিষয়ে প্রতিবাদ করলেই বাবা ও মায়ের ওপর উল্টো শারীরিক ও মানসিক নির্যাতন চালায়। আমরা মায়ের ওপর শারীরিক নির্যাতনের প্রতিবাদ ও ছেলের শাস্তির দাবিতে মানববন্ধন করা হচ্ছে।
 
নির্যাতনের শিকার ওমর আলীর মা জোহরা বেগম বলেন, আমাদের ৭ বিঘা সম্পত্তি সবটুকু ভোগ দখল করে ওমর। আমাদের দুজনকে কোনও সহায়তা করে না। এ বিষয়ে যখন কোনো কথা বলতে যাই তখন ওমর ও বউমা আমাদের ওপর নির্যাতন করে। ৪-৫ দিন আমার ভাশুরের গাছ থেকে নারিকেল পাড়ায় সময় বাধা দিলে তিনি আমাকে মারধর করেন। এভাবে প্রায় আমাকে ওমর মারধর করেন, আমি বিচার চাই।
 
ওমর আলীর বোন নিলুফা ইয়াসমিন বলেন, আমার ভাই এতই খারাপ যে আমার স্বামীর বড় ভাইয়ের স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করেছেন। বাবা ও মাকে খাবার দেয় না। আমাদের সম্পত্তি সব দখল করে নিয়ে এলাকার অপরাধ কর্মকাণ্ড করছে। আমরা তার বিচার চাই।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম বলেন, নির্যাতনের অভিযোগে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop