খেলার সময় রিয়ালে নেইমার-এমবাপ্পেকে চান গুতিরেস

২৩-১০-২০২০, ১৪:২৮

খেলার সময় ডেস্ক

fb tw
রিয়ালে নেইমার-এমবাপ্পেকে চান গুতিরেস
রিয়াল মাদ্রিদের জন্য নেইমার আর এমবাপ্পেকে সাইন করাতে চান রিয়াল মাদ্রিদ কিংবদন্তি হোসে মারিয়া গুতিরেস। মৌসুমের প্রথম এল ক্লাসিকো নিয়ে এমন মন্তব্যই করলেন সাবেক এই রিয়াল তারকা। মেসুত ওজিল নিজের প্রতিভা নষ্ট করছেন, বিকাশ ঘটাতে পারছেন না এমনটি মনে করেন সাবেক আর্সেনাল তারকা অ্যালান স্মিথ। এদিকে ইনজুরির কারণে সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে পড়লেন এভারটন তারকা হামেস রদ্রিগেজ। 
রিয়াল মাদ্রিদের জন্য নেইমার আর এমবাপ্পেকে সাইন করাতে চাই, আর বার্সেলোনার জন্য কাউকে না। কারণ, আমি চাই গ্রিজম্যান থাকুক ন্যু-ক্যাম্পে। মৌসুমের প্রথম এল ক্লাসিকো নিয়ে কথা বলতে গিয়ে কিছুটা মজা করেই এই মন্তব্য করলেন রিয়াল মাদ্রিদ কিংবদন্তি হোসে মারিয়া গুতিরেস। ৪৩ বছর বয়সী এই ফুটবল তারকার মতে, কে জিতবে লা লিগা, তার চেয়ে গুরুত্বপূর্ণ এল ক্লাসিকো। কারণ, এ ম্যাচেই দু’দলের অবস্থান বোঝা যাবে এবং সে সঙ্গে বোঝা যাবে কারা এ বছর কী অর্জন করবে। এদিকে, গুতিরেস এ ম্যাচে তাকিয়ে থাকবেন তরুণদের পারফরম্যান্সের দিকে। রিয়াল মাদ্রিদের ভিনিসিয়াস আর বার্সেলোনার আনসু ফাতির খেলা দেখতে মুখিয়ে আছেন এই স্প্যানিশ ফুটবলার। তার মতে, এই দুই ফুটবলারই ভবিষ্যতে রিয়াল আর বার্সার হয়ে লা লিগা শাসন করবে।
মেসুত ওজিল নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পারছেন না। এমন মন্তব্য করেছেন আর্সেনালের সাবেক স্ট্রাইকার অ্যালান স্মিথ। বেশ কিছুদিন ধরেই গণমাধ্যমে মেসুত ওজিলকে নিয়ে নানা রকম গুঞ্জন শোনা যাচ্ছে। গানারদের হয়ে নিজেকে মেলে ধরতে পারছেন না ওজিল। তাই নিয়ে নানা আলোচনা-সমালোচনা। এবার সেই সুরে সুর মেলালেন সাবেক গানার ফুটবলার স্মিথ। তার মতে, গত কয়েক বছর ধরে ওজিল নিজের প্রতিভা সঠিকভাবে কাজে লাগাতে পারছে না। পাঁচ থেকে ছয় বছর আগে যেই ফর্মে ছিলেন সেই পর্যায়ে পৌঁছাতে পারছেন না। এখন দেখার বিষয় এত সমালোচনার পর হারানো ফর্ম ফিরে পাবেন তো ওজিল?
কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজের সময়টা একেবারেই ভালো যাচ্ছে না। চলতি মৌসুমে রিয়াল মাদ্রিদ ছেড়ে এভারটনে পাড়ি জমিয়েছেন ভালো কিছুর আশায়। কিন্তু মৌসুমের প্রথমদিকেই ইনজুরিতে পড়তে হবে কে জানত? লিভারপুলের বিপক্ষে গুডিসন পার্কে ডার্বি খেলার সময় বাজেভাবে ইনজুরিতে পড়েন রদ্রিগেজ। তাতেই কপাল পুড়ল এই কলম্বিয়ান তারকার। বেশ কিছুদিন মাঠের বাইরে থাকতে হবে তাকে। এভারটন কোচ অ্যানচেলত্তিও বলে দিয়েছেন সেই কথা। জানান, সাউদাম্পটনের বিপক্ষে ম্যাচে খেলতে পারবেন না ২৯ বছর বয়সী হামেস।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop