খেলার সময় ‘কোয়েলা’ দত্তক নিলেন ডমিনিক থিম

২৩-১০-২০২০, ০১:৩৭

খেলার সময় ডেস্ক

fb tw
‘কোয়েলা’ দত্তক নিলেন ডমিনিক থিম
অস্ট্রিয়ার টেনিস তারকা ডমিনিক থিম এবার একটি কোয়েলা দত্তক নিলেন। ভিয়েনা চিড়িয়াখানা থেকে তিনি এই কোয়েলা দত্তক নিয়েছেন।
করোনার কারণে চলতি বছর টেনিস থেকে লম্বা সময় দূরে ছিলেন ডমিনিক থিম। আর টেনিসে ফিরেই টেনিস কোর্টে দারুণ সময় পার করছেন ফ্রেঞ্চ ওপেনের এই সেমিফাইনালিস্ট। এরপর থেকে একের পর এক টুর্নামেন্ট চলছেই। ২৪ অক্টোবর থেকে আবার শুরু হচ্ছে ভিয়েনা ওপেন। 
তাই টুর্নামেন্টের আগেই একটু বিরতি পেয়েই ছুটে গেলেন ভিয়েনার চিড়িয়াখানায়। এবার তিনি দত্তক নিলেন একটি কোয়েলা। আর সেই কোয়েলাকে তিনি তার গডফাদার হিসেবে আখ্যা দিলেন। এই সময় তিনি তার দত্তক কোয়েলার সার্টিফিকেট গ্রহণ করেন। কোয়েলাটির এখনো কোন নাম রাখা হয়নি। চিড়িয়াখানা কর্তৃপক্ষ জানায়, ভিয়েনা চিড়িয়াখানায় জন্ম নেয়া প্রথম কোয়েলা হচ্ছে এটি।
অস্ট্রিয়া টেনিস খেলোয়াড় ডমিনিক থিম বলেন, আমি ভিয়েনা চিড়িয়াখানায় আজ গিয়েছিলাম। আমার খুব ভালো লাগছে আমার গডফাদার কোয়েলাটিকে দত্তক নিয়ে। খুক অসাধারণ একটা অভিজ্ঞতা ছিলো। সামনেই ভিয়েনায় নতুন টুর্নামেন্ট শুরু হবে। নিজেকে এর জন্যও প্রস্তুত করছি। আশা করি সবাই আমাকে সমর্থন করতে কোর্টে আসবে। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop