বিনোদনের সময় কী তাহার নাম, কী পরিচয়?

২২-১০-২০২০, ১৭:৫৯

ওয়েব ডেস্ক

fb tw
কী তাহার নাম, কী পরিচয়?
আইপিএলে প্রথমবারের মতো এক ম্যাচে দুটি সুপার ওভার হয়েছে রোববার। মাঠের মধ্যে যখন লোকেশ রাহুল, ক্রিস গেইলরা লড়াই করছেন, তখন ক্যামেরায় ধরা পড়লেন এক নারী। 
ছাই রঙের টিশার্টে সেই ‘রহস্যময়ী’কে দেখা গেল চিন্তিত মুখে নখ খাচ্ছেন। সঙ্গে সঙ্গেই সোশ্যাল সাইট ব্যবহারকারীদের প্রশ্ন, কে ইনি? এই তরুণী যেন প্রীতি জিনতার পাশে থেকেও সব ফোকাস নিজের দিকে নিয়ে গেছেন।
এবার জানা গেল তরুণীর পরিচয়। তার নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেনের পাঞ্জাবের সমর্থক। দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করে এখন পড়াশোনা করছেন ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে। হঠাৎ লাইমলাইটে চলে আসা ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই জন্মদিন পালন করেছেন দুবাইতে। তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও সেই জন্মদিন পালনের ছবি দেখা যাচ্ছে। তাকে নিয়ে যে সোশ্যাল মিডিয়া সরগরম তা ভালোই বুঝতে পারছেন রিয়ানা।
হুট করে জনপ্রিয়তার বিষয়টা রিয়ানাকে মজা দিচ্ছে, যে কারণে তিনি নিজেকে নিয়ে তৈরি হওয়া মিম নিজেই শেয়ার করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের কেউ বলছেন, চেন্নাইয়ের রায়না চলে গেলেও পাঞ্জাবের রিয়ানা আছে।
কেউ আবার বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন। ডাবল সুপার ওভারের ওই ম্যাচে রুদ্ধশ্বাস জয় পেয়েছে পাঞ্জাব। তবে কেউ আবার মজা করে লিখেছেন পাঞ্জাব নয়, ওই ম্যাচের আসল জয়ী ক্যামেরাম্যান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop