খেলার সময় আবারো ইনজুরিতে মাশরাফী

২২-১০-২০২০, ০১:৪০

খেলার সময় ডেস্ক

fb tw
সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার। মাঠে ফেরার সময় যখন প্রায় হয়ে এসেছিলো, তখনই অপয়া ইনজুরি ঈর্ষা করে বসলো!
আবারো হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েছেন ম্যাশ। সিটি ক্লাব মাঠে অনুশীলন করতে গিয়েই পুরনো ইনজুরির শিকার হন সাবেক অধিনায়ক। চিকিৎসক জানিয়েছেন, শিগগিরই স্ক্যান করা হবে তার। তারপর বোঝা যাবে ইনজুরি কোন পর্যায়ে আছে তার? 
বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ‘মাশরাফির হ্যামস্ট্রিংয়ে চোট আছে, সে আমাকে ফোন করেছিল। আমি মাশরাফীকে দেখে বলেছি, তিন-চারদিন পর স্ক্যান করানো হবে। স্ক্যান শেষেই বোঝা যাবে ইনজুরি কতটুকু গুরুতর। টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলবে কি না, এই ব্যাপারে কিছু বলে নি এখনো।’
ইনজুরির কারণে অনিশ্চয়তার মধ্যে পড়লো মাশরাফীর মাঠে ফেরার দিনক্ষণ। নভেম্বরে টি-টোয়েন্টি কর্পোরেট লিগে খেলার ইচ্ছার কথা বলেছিলেন বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক। কিন্তু ইনজুরি সব এলোমেলো করে দিলো। 
কয়েকদিন ধরেই ঝড় বয়ে যাচ্ছে মাশরাফীর ওপর দিয়ে। তার প্রিয় দুই সন্তান হুমায়রা ও সাহেল মোর্ত্তজা করোনায় আক্রান্ত। এবার নিজেও পড়েছেন ক্রিকেট ক্যারিয়ারের শুরু থেকে পিছু নেয়া ইনজুরির ছোবলে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop