বাংলার সময় ওসি পরিচয়ে দাপটের সঙ্গে ঘুরতেন ফিটু

২১-১০-২০২০, ২১:৪৮

সাইফুর রহমান রকি

fb tw
ওসি পরিচয়ে দাপটের সঙ্গে ঘুরতেন ফিটু
কখনো এসআই কখনো ওসি পরিচয় দিয়ে দাপটের সঙ্গে ঘুরে বেড়াতেন ফিটু নামের এক ব্যক্তি। পুলিশের পরিচয়ে শত শত মানুষের সঙ্গে করেছেন প্রতারণা। বুধবার (২১ অক্টোবর) সেই ফারুক হোসেন ফিটুকে (৪২) পাবনা থেকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর পুলিশ।
এ নিয়ে বুধবার (২১ অক্টোবর) দুপুর পৌনে একটার দিকে শাহ মখদুম থানার আরএমপি পুলিশ কমিশনারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এসময় কমিশনার আবু কালাম সিদ্দিক আটককৃত প্রতারক ফিটুর প্রতারণার বিষয়টি সাংবাদিকদের সামনে তুলে ধরেন।
এর আগে আরএমপির সাইবার ক্রাইম ইউনিট ওই প্রতারককে শনাক্ত করে। পাবনা জেলার আমিনপুর থেকে গ্রেফতার করে। ফারুক আমিনপুর চক আবদুল এলাকার নাদের শেখের ছেলে।
জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০ টার দিকে রাজপাড়া থানার ওসি (তদন্ত) মাসুদ আলমের পরিচয় দিয়ে তিন ব্যক্তির মোবাইলে ফোন করে। পরে বিভিন্ন গল্প সাজিয়ে তাদের কাছে মোটা অঙ্কের টাকা দাবি করেন। টাকা না দিলে তাদের গ্রেফতার করার হুমকি দেন ওই প্রতারক। তারা বিষয়টি পুলিশকে অবহিত করলে ফিটুকে ধরার জন্য তৎপর হয় পুলিশ।
পত্রিকার হারানো বিজ্ঞপ্তি দেখে বিজ্ঞাপনদাতাদের সাথে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়া ছিল তার কাজ। তবে সর্বশেষ রাজশাহীর একজন পুলিশ কর্মকর্তার সাথে প্রতারণা করতে গিয়ে ধরা পড়ে যান ফিটু।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop