Close (x)

বাংলার সময় দর্শনা বন্দর পরিদর্শন করলেন ভারতে নিযুক্ত হাইকমিশনার

২১-১০-২০২০, ২০:১০

মাহফুজ মামুন

fb tw
দর্শনা বন্দর পরিদর্শন করলেন ভারতে নিযুক্ত হাইকমিশনার
দর্শনা স্থল বন্দরের কার্যক্রম পরিদর্শন করে দেখেছেন ভারতে নিযুক্ত বাংলাদেশী হাইকমিশনার মুহাম্মদ ইমরান। বুধবার (২১ অক্টোবর) বিকেলে তিনি বন্দরের কার্যক্রম ঘুরে দেখেন।
বন্দর ঘুরে দেখে তিনি বলেন, স্থলবন্দরগুলো কি অবস্থায় আছে সেগুলো পর্যবেক্ষণ করে দেখেছি। দুই দেশের সর্বোচ্চ নেতৃত্ব পর্যায়ে ভাল সম্পর্ক রয়েছে। এখানকার ব্যবসায়ী যারা স্থল বন্দর বাস্তবায়ন করতে চায় তাদের কথা আমি শুনেছি। সমন্বিতভাবে প্রতিবেদন তৈরি করে উভয় দেশের সরকারের সাথে বসবো।
দর্শনা স্থল বন্দরের কার্যক্রম নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভায় উপস্থিত ছিলেন, ভারতের কলকাতায় নিযুক্ত হাইকমিশনার তৌফিক হাসান, কলকাতার মিনিস্টার বি এম জামাল হোসেন, কলকাতার প্রথম সচিব শামছুল আরিফ, নয়াদিল্লির কাউন্সিলর শাহেদ আজিম, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার, পুলিশ সুপার জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা চেম্বার অফ কমার্সের সভাপতি ইয়াকুব হোসেন মালিক প্রমুখ।
চুয়াডাঙ্গা দামুড়হুদা উপজেলার দর্শনা জয়নগর ও ভারতের গেদে দিয়ে স্থল বন্দরের কার্যক্রম চলমান রয়েছে। স্থল বন্দর চালুর ব্যাপারে দুই দেশের উচ্চ পর্যায়ের নেতৃত্ববৃন্দ কাজ করছেন। দর্শনা জয়নগর অংশে বন্দরের কাজ অনেকখানি অগ্রসর হয়েছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop