Close (x)

মহানগর সময় বিমানবন্দরে নামলেই পিকে হালদারকে গ্রেফতারের নির্দেশ

২১-১০-২০২০, ১৭:৩৭

মহানগর সময় ডেস্ক

fb tw
তিন হাজার ৫০০ কোটি টাকা আত্মসাৎ করে বিদেশে পালিয়ে যাওয়া ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিস লিমিটেডের পরিচালক পি কে হালদারকে দেশে ফেরা মাত্র তাকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। আদালত বলেন, বিমানবন্দরে নামামাত্র পিকে হালদারকে ইমিগ্রেশন আইনশৃঙ্খলাবাহিনীর কাছে হস্তান্তর করবে।
একইসঙ্গে দেশে ফিরে আইনের হেফাজতে থেকে যেন পিকে হালদার পাওনাদারদের টাকা পরিশোধে সহযোগিতা করতে পারে, সে বিষয়ে ব্যবস্থা নেওয়ার নির্দেশও দিয়েছেন হাইকোর্ট।
২৫ অক্টোবর দেশে ফিরতে চেয়ে পিকে হালদারের করা আবেদন মঞ্জুর করে বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের ভার্চুয়াল বেঞ্চ এই আদেশ দেন। সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহে পিকে হালদার দেশে ফিরতে হাইকোর্টে আবেদন করেন।
আবেদনে জীবনের নিরাপত্তা হীনতার কথা জানিয়ে আদালতের কাছে নিরাপত্তাও চান পিকে হালদার। গত ২১ জানুয়ারি ৩ হাজার ৫০০ কোটি টাকা পাচারের অভিযোগে পিকে হালদারসহ ১৯ জনের স্থাবর-অস্থাবর সব সম্পদ, ব্যাংক হিসাব জব্দ ও পাসপোর্ট আটকানোর নির্দেশ দেন হাইকোর্ট।
পিকে হালদারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানাও জারি হয়। ২৭৫ কোটি টাকা অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে পি কে হালদারের বিরুদ্ধে দুদক মামলাও দায়ের করেন। তবে তার আগেই কানাডায় পালিয়ে যায় পি কে হালদার।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop