Close (x)

বাংলার সময় মানিকগঞ্জে ধর্ষণের পর হত্যা, আসামির যাবজ্জীবন

২১-১০-২০২০, ১৭:১৪

মো: ইউসুফ আলী

fb tw
মানিকগঞ্জে ধর্ষণের পর হত্যা, আসামির যাবজ্জীবন
মানিকগঞ্জের সাটুরিয়ায় স্কুল ছাত্রীকে ধর্ষণ ও পরে শ্বাসরোধ করে হত্যা মামলায় ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। বুধবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আলী হোসাইন। ধর্ষক মো: সাদ্দাম মিয়া মানিকগঞ্জের সাটুরিয়ার গোলড়া গ্রামের বাসিন্দা।  
মামলার বিবরণে জানা যায়, দশম শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে দুই বছর আগে থেকে বিভিন্নভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল সাদ্দাম। ২০১২ সালের ৮ নভেম্বর ছাত্রীকে নিজ ঘরে একা পেয়ে রাত ১১টার দিকে ধর্ষণ করে। স্বজনদের কাছে বলে দিবে বললে তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়। 
পরের দিন সকালে স্থানীয়রা মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ওইদিনই ছাত্রীর বাবা বাদী হয়ে সাদ্দামকে আসামী করে সাটুরিয়া থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন। তার ১০দিন পর সাটুরিয়া থানা পুলিশ ধামরাই থেকে মো: সাদ্দামকে গ্রেফতার করে।
পুলিশ ২০১৩ সালের ৩ মার্চ আদালতে সাদ্দামকে আসামী করে একটি অভিযোগ পত্র দাখিল করেন। আদালত ১৮জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণের পর বুধবার বিকেল সাড়ে ৩টায় আসামী মো: সাদ্দাম মিয়ার উপস্থিতিতে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশসহ ২০ হাজার টাকা জরিমানা করেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop