বাংলার সময় মতলব দক্ষিণে আ.লীগের কবির জয়ী

২০-১০-২০২০, ২২:৫৮

ফারুক আহম্মদ

fb tw
মতলব দক্ষিণে আ.লীগের কবির জয়ী
চাঁদপুরে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ নির্বাচনে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিএইচএম কবির আহমেদ। ভোটগ্রহণ শেষে মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে ফলাফল গণনা শেষে বেসরকারিভাবে বিএইচএম কবির আহমেদকে নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার মো. মোজাম্মেল হোসেন। এ উপজেলার ৫৭টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এতে নৌকা প্রতীকের এ প্রার্থী এক লাখ ৪ হাজার ৪ শ ২৭ ভোট পান। ভোটগ্রহণের দুই দিন আগে ভোট বর্জনকারী বিএনপি মনোনীত প্রার্থী ধানের শীষের আব্দুস শুক্কুর পাটোয়ারী পান ২ হাজার ৮ শ ১০ ভোট। ব্যালটের মাধ্যমে এই ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এখানে মোট ভোটার ছিলেন এক লাখ ৭৩ হাজার এক শ ৮১ জন।
গত মার্চ মাসের দ্বিতীয় সপ্তাহে মারা যান মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা এইচএম গিয়াসউদ্দিন। তারপর চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।
পরবর্তীতে তফসিল ঘোষণা করা হলে এতে প্রতিদ্বন্দ্বিতার জন্য আওয়ামী লীগ থেকে মনোনীত হন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ এবং বিএনপি থেকে জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস শুক্কুর পাটোয়ারী।
এদিকে, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান পদে নবনির্বাচিত বিএইচএম কবির আহমেদকে অভিনন্দন জানিয়েছেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, এবং আওয়ামী লীগ নেতা ইশফাক আহসান, কেন্দ্রীয় ছাত্রলীগ কার্যনির্বাহী সংসদের সহসসম্পাদক আনফাল সরকার পমন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop