Close (x)

বাংলার সময় গৌরীপুর পৌর আ.লীগ সভাপতিকে অব্যাহতি

২০-১০-২০২০, ২২:১৫

হারুনুর রশিদ

fb tw
গৌরীপুর পৌর আ.লীগ সভাপতিকে অব্যাহতি
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে গৌরীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সম্পাদক বরাবর চিঠি দেয়া হয়েছে।
মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যায় গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে জরুরি সভায় সর্ব সম্মতিক্রমে উপজেলা আওয়ামী লীগ নেতারা এ সিদ্ধান্ত নেন। একই সাথে তার দলীয় প্রাথমিক সদস্যপদ বাতিলের সুপারিশ করে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ বরাবর চিঠি দিয়েছে উপজেলা আওয়ামী লীগ।
 
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক বিধু ভূষণ দাস স্বাক্ষরিত চিঠিতে এ তথ্য জানা গেছে।
শনিবার রাতে গৌরীপুর মধ্যবাজারে চায়ের দোকানে সহযোগীদের নিয়ে চা খাওয়ার সময় মাসুদুর রহমান শুভ্রর ওপর সিএনজি চালিত অটোরিকশা করে আসা বেশ কয়েকজন সন্ত্রাসী হামলা চালায়। শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় তারা।
 পরে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার দুই দিন পর গত সোমবার রাতে নিহত শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে মামলা করেন। পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে গৌরীপুর থানায় মামলা করেন তিনি।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop