মহানগর সময় সেই শিশুর পরিবারের প্রতি শেখ তন্ময়ের সমবেদনা

২০-১০-২০২০, ২০:৫৮

মহানগর সময় ডেস্ক

fb tw
সেই শিশুর পরিবারের প্রতি শেখ তন্ময়ের সমবেদনা
বাগেরহাটের মোংলায় শিশু ধর্ষণ মামলার বিচারিক প্রক্রিয়া শুরু হওয়ার মাত্র সাত কার্যদিবসে রায় দেওয়াকে উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে দেখছেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। 
তবে ধর্ষণের ঘটনায় সেই শিশু ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তিনি লিখেছেন, এমন ঘটনা কারো সাথেই কাম্য নয়।
মঙ্গলবার (২০ অক্টোবর) তার নিজের ভেরিফাইয়েড ফেসবুক পেজে স্ট্যাটাস দেন। সেখানে তিনি আরও লিখেছেন, কোন প্রকার অন্যায়কে কখনো প্রশ্রয় দেওয়া হবে না। একটি সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।
সময় নিউজের পাঠকদের জন্য তার ফেসবুক স্ট্যাটাসটি নিচে হুবহু তুলে ধরা হল-
বাগেরহাটে কিছুদিন আগে একটি অনাকাঙ্ক্ষিত শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে আপনারা হয়তোবা জানেন, মামলাটির বিচারিক কার্যক্রম শুরু হওয়ার ৭ দিনের মধ্যে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল রায় প্রদান করেছেন। যেটি বাংলাদেশে বিচারিক কার্যক্রমের জন্য একটি উজ্জ্বল দৃষ্টান্ত। শিশু ও তার পরিবারের প্রতি আমার সমবেদনা, এমন ঘটনা কারো সাথেই কাম্য নয়। কোন প্রকার অন্যায়কে কখনো প্রশ্রয় দেওয়া হবে না, একটি সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমরা কাজ করে যাচ্ছি।
গত ১৯ অক্টোবর মোংলায় শিশু ধর্ষণ মামলায় ধর্ষককে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দেন আদালত। সেই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ডাদেশ দেয়া হয়। 
জানা গেছে, বাবাহারা সাত বছর বয়সী শিশুটি মোংলা উপজেলার মাকোড়ডোন গ্রামের ভূমিহীন আশ্রয়ন প্রকল্প এলাকায় তার মামার কাছে থাকত। গত ৩ অক্টোবর বিকেলে বিস্কুট খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজের ঘরে নিয়ে শিশুটিকে ধর্ষণ করে একই এলাকার আবদুল মান্নান সরদার নামে এক ব্যক্তি। পরে মেয়েটি তার মামাকে জানালে ওই রাতেই আবদুল মান্নাকে আসামি করে মোংলা থানায় মামলা করে শিশুটির মামা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop