Close (x)

বিনোদনের সময় এবার পরীর জন্মদিন 'সবুজ'

১৯-১০-২০২০, ২৩:১৫

বিনোদন প্রতিবেদক

fb tw
এবার পরীর জন্মদিন 'সবুজ'
সত্তর দশকের বাংলা ছায়াছবির জগতের চিত্রনায়িকা অলিভিয়ার পরেই লাস্যময়ী চিত্রনায়িকা হিসাবে গণ্য করা হয় বর্তমান সময়ের চিত্রনায়িকা পরীমনিকে। রূপ লাবণ্য আর সৌন্দর্যের কারণে চলচ্চিত্র সংশ্লিষ্টরা তাকে 'ডানাকাটা পরী' বলেই আখ্যায়িত করেন। এবার হালের এই ক্রেজ নায়িকা অতিথিদের নিয়ে সবুজে রাঙাবেন নিজেকে।
পরীমনির জন্মদিন আগামী ২৪ অক্টোবর। অন্য বছরগুলোর মতো এবারও রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করছেন জন্মদিন। বরাবরই তার জন্মদিনে একটি রঙের ড্রেসকোড অনুসরণ করেন তিনি। এবারো তার ব্যতিক্রম থাকছে না। প্রকৃতিকে ভালোবেসে সবুজে রাঙাবেন নিজেকে। অতিথিদেরও পরতে হবে এ রঙের পোশাক।
পরীমনি বলেন, ‘করোনার মধ্যে জন্মদিন পালন করার কোনো ইচ্ছা ছিল না। তবে ভেবে দেখলাম স্বাস্থ্যবিধি মেনে উদযাপন করা যেতেই পারে। তাতে করে মানসিক প্রশান্তিও মিলবে।
জন্মদিনে প্রতিবছর ড্রেস কোড রাখার বিষয়ে বলেন, জন্মদিনে প্রতিবছর ড্রেস কোড রাখি, এবারো রেখেছি। এবার প্রকৃতিকে ভালোবেসে সবুজ রঙকে প্রাধান্য দিয়ে জন্মদিনের ড্রেস কোড নির্ধারণ করেছি।
জানা গেছে, প্রতিবারের মতো এবারও সুবিধাবঞ্চিত পথশিশুদের সাথে জন্মদিন শুরু করবেন পরী। তাদের উপহার দেবেন খাবার ও অন্যান্য সামগ্রী। সন্ধ্যায় কাছের বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে থাকছে আয়োজন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop