Close (x)

বিনোদনের সময় ‘খয়রাতি টাকা দিয়ে সিনেমা বানিয়ে সিনেমা হল টিকবে না’

১৮-১০-২০২০, ১৭:৫১

বিনোদন সময় ডেস্ক

fb tw
‘খয়রাতি টাকা দিয়ে সিনেমা বানিয়ে সিনেমা হল টিকবে না’
খয়রাতি টাকা দিয়ে সিনেমা বানিয়ে, সিনেমা হল টিকবে না। সরকার যদি প্রতিটি সিনেমা হলকে স্বর্ণ-রুপা দিয়ে বাঁধিয়ে দেয় তবুও সিনেমা হল টিকবে না।
রোববার (১৮ অক্টোবর) দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে এসব কথা লিখেন নির্মাতা মালেক আফসারী।
মালেক আফসারী ঢালিউডের একজন গুণী নির্মাতা। শুরুর দিকে চলচ্চিত্রে নাম লেখান সহকারী পরিচালক হিসেবে। ‘পিয়াসী মন’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে তিনি চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। এরপর তিনি ‘লুটেরা’ সিনেমার কাহিনি রচনা করেন এবং তারও পরে ‘কার পাপে’ সিনেমার সংলাপ রচনা করেন। ‘ঘরের বউ’ সিনেমা পরিচালনার মাধ্যমে তিনি চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন।
বাংলাদেশের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা হিসেবে তিনি রেকর্ড গড়তে সক্ষম হয়েছেন। তিনি সর্বোচ্চ ১৫ লাখ টাকা পারিশ্রমিক নিয়েছেন। এ ছাড়া একটানা সর্বোচ্চসংখ্যক আউটডোর শুটিংয়ের রেকর্ডটিও আর দখলে। পরিচালক মালেক আফসারী ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী রোজী সামাদকে। কিন্তু দুরারোগ্য কিডনি রোগে আক্রান্ত হয়ে রোজী আফসারী মৃত্যুবরণ করলে মালেক আফসারী চলচ্চিত্র থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন। পরবর্তীতে তিনি ফিরে এসে আবারও চলচ্চিত্র নির্মাণে ব্যস্ত হয়ে পড়েন। তবে এবার তিনি নিজের ফেসবুকে ক্ষোভ প্রকাশ করলেন।
ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘সিনেমা হলের কথা কেউ ভাবে না। খয়রাতি টাকা দিয়ে সিনেমা বানিয়ে, সিনেমা হল টিকবে না। সরকার যদি প্রতিটি সিনেমা হলকে স্বর্ণ-রুপা দিয়ে বাঁধিয়ে দেয় তবুও সিনেমা হল টিকবে না। দর্শক কি কারণে ক্যাশ টাকা দিয়ে মানহীন ছবি দেখবে? করোনা পৃথিবীর মানুষকে শিখিয়ে দিয়েছে ঘরে বসে কি করে, ছোট পর্দায় বিনোদন নিতে হয়। টিভির ছোট পর্দা আর হাতের মোবাইল স্ক্রিনে যে মজা দর্শক নিচ্ছে, সে মজা সিনেমায় পাচ্ছে না।’

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop