বিনোদনের সময় জয়-আঁচলের ‘আয়না’

১৮-১০-২০২০, ১৭:০৮

বিনোদন প্রতিবেদক

fb tw
জয়-আঁচলের ‘আয়না’
ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের নায়কদের মধ্যে অন্যতম জয় চৌধুরী। নায়িকাদের মধ্যেও সুসময় পার করছেন আঁচল আঁখি। এবার এই দুই তারকা জুটি বেঁধে আসছেন নতুন একটি সিনেমায়। মনতাজুর রহমান আকবর পরিচালিত নতুন এ সিনেমার নাম ‘আয়না’।
রোববার (১৮ অক্টোবর) থেকে সাভারে এ ছবির শুটিংয়ে অংশ নিয়েছেন জয় চৌধুরী ও আঁচল আঁখি। প্রথম লটের শুটিং চলবে টানা ৩০ অক্টোবর পর্যন্ত। এরপর ঢাকা ও দেশের অন্যান্য লোকেশনে শুটিং হবে।
‘আয়না’ সিনেমাটি নিয়ে পরিচালক মনতাজুর রহমান আকবার বলেন, অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। একসময় সে জমিদারের কুনজরে পড়ে। এ নিয়ে জটিলতা তৈরি হয়। এভাবেই সিনেমার গল্প এগিয়ে যায়।
চিত্রনায়িকা আঁচল বলেন, ‘প্রথমবারের মতো নাম ভূমিকায় অভিনয় করছি। গল্পটিই ছবিটি করতে আমাকে আগ্রহী করেছে। গ্রামীণ পটভূমি নিয়ে ছবির গল্প। আয়না চলচ্চিত্রের জন্য নিজেকে নতুন করে প্রস্তুত করেছি। ভালো চলচ্চিত্র ও চরিত্র পেলে নিয়মিত কাজ করতে চাই।’
জয় চৌধুরী বলেন, খেটে খাওয়া অজপারাগ্রামের একজন সাধারণ মানুষ। সৎ ও নিষ্ঠাবান সবকিছুর মূলে তার পরিবার। পরিবারের মুখে দু’বেলা ভাত দিতে অন্যের জমিতে কৃষি কাজ করি। একটা সময়ে কাজ করতে গিয়ে অন্যায় দেখতে পেয়ে সেখানে অন্যায় ও দুনীতির বিরুদ্ধে রুখে দাঁড়াই। সে বাসার কাজের মেয়েকে অত্যাচার থেকে রক্ষা করি। পরবর্তীতে আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। ভালোলাগা থেকে ভালোবাসা তারপর বিভিন্ন রূপ নিতে থাকে। এ ছবিতে দর্শক অনেক বার্তা পাবে। অনেক কিছু শেখার আছে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop