বাংলার সময় জামালপুরের বকশীগঞ্জে আ.লীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত-১০

১৮-১০-২০২০, ১৫:৪২

জাহাঙ্গীর আলম

fb tw
জামালপুরের বকশীগঞ্জে আ.লীগ-ছাত্রলীগ সংঘর্ষে আহত-১০
10
এলাকায় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনায় সড়ক অবরোধ করা হয়েছে। রোববার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন। 
পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনায় বকশীগঞ্জে আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। জামালপুর-১ আসনের এমপি আবুল কালাম আজাদ এবং উপজেলা আওয়ামী লীগের দীর্ঘদিনের বিরোধের জের ধরে দলীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগ মুজিববর্ষ উপলক্ষে আনন্দ মিছিল বের করে। মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে মালিবাগ আওয়ামী লীগ অফিস অতিক্রম করার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিলে হামলা চালায়। এ সময় ইটপাটকেল নিক্ষেপ করে ধাওয়া-পাল্টাধাওয়া ঘটনা ঘটে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়।
হামলার ঘটনার প্রতিবাদে পৌর আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রধান সড়ক অবরোধ করে। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় পুরো উপজেলায় দলীয় নেতাকর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে।
বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আগা সাইম বলেন, বিএনপি থেকে আসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ তার গুণ্ডা বাহিনী দিয়ে আমাদের শান্তিপূর্ণ মুজিব জন্মশতবার্ষিকীর আনন্দ মিছিলে হামলা চালিয়েছে। তিনি বলেন, নুর মোহাম্মদ ২০০৩ সালে জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নেন। সে উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদ থেকে পদত্যাগ করছেন। আবারও সেই পদে থাকার পাঁয়তারা করছেন। তাকে দল থেকে বহিষ্কারের দাবি জানান।
উপজেলা ছাত্রলীগের সভাপতি জুম্মান তালুকদার হামলার ঘটনা অস্বীকার করে বলেন, আমরা কেন্দ্রীয় ছাত্রলীগ ঘোষিত ধর্ষণের বিরুদ্ধে কর্মসূচি পালন করেছি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop