খেলার সময় নারীর গায়ে হাত দিয়ে বিতর্কিত আগুয়েরো (ভিডিও)

১৮-১০-২০২০, ১৪:৩৪

খেলার সময় ডেস্ক

fb tw
নারীর গায়ে হাত দিয়ে বিতর্কিত আগুয়েরো (ভিডিও)
আর্সেনালের বিপক্ষে জয় পেয়ে অনেকটাই স্বস্তি ফেরে গার্দিওলার ম্যানসিটি শিবিরে। তবে ম্যাচ শেষে এই স্বস্তি থাকেনি বেশিক্ষণ। ম্যাচের মাঝেই বিতর্কিত কাণ্ড ঘটিয়েছেন ম্যানসিটির আর্জেন্টাইন ফুটবলার সার্জিও আগুয়েরো। ম্যাচ জয় ছাপিয়ে এই আলোচনায় মত্ত এখন সবাই।
প্রথমার্ধের খেলা শেষের আগেই এই বিতর্কিত ঘটনা ঘটান আগুয়েরো। সহকারী নারী রেফারি (লাইন্সম্যান) সিয়ান ম্যাসি-এলিসের গায়ে হাত দিয়ে বিতর্কের জন্ম দেন তিনি। 
আর্সেনালের পক্ষে থ্রো-ইনের জন্য পতাকা তুলেছিলেন নারী সহকারী রেফারি সিয়ান ম্যাসি-এলিস। তবে আগুয়েরো সেটা মানতে পারেননি। থ্রো-ইন আর্সেনাল নয়, বরং ম্যানসিটির পাওনা ছিল বলে দাবি তোলেন আগুয়েরো। আর এটা নিয়েই তর্কে জড়িয়ে পড়েন তারা। একপর্যায়ে নারী রেফারির কাঁধে হাত দেন আগুয়েরো, স্পর্শ করেন পিঠও। বিষয়টি মানতে পারেননি নারী রেফারি। ঝটকা মেরে আগুয়েরোর হাত সরিয়ে দেন তিনি।
সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার ভিডিও আসার পর শুরু হয়েছে সমালোচনার ঝড়। আগুয়েরোর এমন কাজকে ‘অপেশাদার, লজ্জাকর’ আখ্যা দিয়ে তাকে রীতিমতো ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা।
তবে ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা বিষয়টিকে বড় করে দেখছেন না। ঘটনাটিকে হালকাভাবে নেয়ার আহ্বান জানিয়েছেন তিনি। গার্দিওলা বলেন, ‘বাদ দিন বিষয়টা। আগুয়েরো আমার মতে সবচেয়ে ভালো মানুষ। অন্য কিছু নিয়ে সমস্যা থাকতে পারে। সেটা বের করুন পারলে। এই ঘটনা নিয়ে নয়।’

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop