খেলার সময় য়্যুভেন্তাসের হোঁচট, ম্যানইউর বড় জয়

১৮-১০-২০২০, ১১:৪৯

খেলার সময় ডেস্ক

fb tw
য়্যুভেন্তাসের হোঁচট, ম্যানইউর বড় জয়
ইতালিয়ান সিরি'আতে হোঁচট খেয়েছে চ্যাম্পিয়ন্স য়্যুভেন্তাস। ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া খেলতে নেমে ক্রোতোনের বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে আন্দ্রেই পিরলোর দল। 
ইতালির টপ টায়ারে ক্রোতোনের বিপক্ষে খুব বেশি খেলার সুযোগ হয়নি ওল্ড লেডিদের। তবে অল্প কয়েকবারের মুখোমুখিতে শতভাগ জয়ের রেকর্ড য়্যুভেন্তাসের। কিন্তু আগের পরিসংখ্যান যেন পাল্টে যায় এই ম্যাচে। ম্যাচের ১২ মিনিটেই লিড পায় ক্রোতোনে। তবে এই  লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি তারা। ২১ মিনিটে য়্যুভন্তাসকে সমতায় ফেরান মোরাতা মার্টিন। ম্যাচের বাকি সময় আর গোল আদায় করতে পারেনি কোন দলই। শেষ পর্যন্ত ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়। 
অন্যদিকে, ইপিএলে নিউক্যাসেল ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইপিএলে বাজে সময় যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের। নিউক্যাসেলের বিপক্ষে হারলেই চাকরি যাবে ম্যানেজার সোলশায়ারের। ম্যাচের আগে এমন গুঞ্জন চারিদিকে। আর খেলার ২ মিনিটেই লিক শ'র আত্মঘাতী গোলে টুন আর্মিরা লিড পেলে সেই সম্ভাবনা যেন আরো প্রবল হয়।
১৯ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ গোল করেছিলেন। তবে ভিএআর'এ অফসাইডের জন্য তা বাতিল হয়ে যায়। তবে এ দফায় গুরুর চাকরি বাঁচিয়েছেন শিষ্যরা। সম্প্রতি নানা কারণে সমালোচিত হ্যারি ম্যাগুয়ার ২৩ মিনিটে সমতা আনেন রেড ডেভিলদের হয়ে। 
৫৮ মিনিটে ব্রুনো ফার্নান্দেজ পেনাল্টি পেলেও গোল করতে পারেনি। তবে ম্যাচের শেষ ১০ মিনিটের নাটকীয়তায় পূর্ণ তিন পয়েন্টই নিশ্চিত হয় সোলশায়ারের দলের। ব্রুনো, বিসাকা ও রাশফোর্ডের গোলে ৪-১ গোলে স্কোর লাইনে শেষ হয় ম্যাচ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop