খেলার সময় ক্রিকেটার-কর্মকর্তাদের হুঁশিয়ারি দিলো পিসিবি

১৮-১০-২০২০, ১০:০০

খেলার সময় ডেস্ক

fb tw
ক্রিকেটার-কর্মকর্তাদের হুঁশিয়ারি দিলো পিসিবি
করোনাভাইরাসের চ্যালেঞ্জ মেকাবিলা করেই পাকিস্তানে শুরু হয়েছে ঘরোয়া ক্রিকেট। আয়োজন করা হয়েছে ন্যাশনাল টি-টুয়েন্টি টুর্নামেন্ট। কঠোর জৈব সুরক্ষা নিয়ম মেনেই সবাইকে মাঠে নামতে হচ্ছে। এর মাঝেই বেশ কয়েকজন ক্রিকেটার ও কর্মকর্তা জৈব সুরক্ষা ভেঙে সমালোচনার মুখে পড়েছেন। 
জানা গেছে, নয়জন খেলোয়াড় ও তিনজন কর্মকর্তা জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভঙ্গ করেছেন। তাদের বিপক্ষে এই অভিযোগের সত্যতা পেয়ে মৌখিকভাবে সতর্ক করে দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তবে ভবিষ্যতের জন্য তাদের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে।
রাওয়ালপিন্ডিতে টিম হোটেল ও স্টেডিয়ামে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে শুরু হয় টুর্নামেন্টটি। কিন্তু নিয়ম ভঙ্গ করেন খেলোয়াড় ও কর্মকর্তারা। 
এ ব্যাপারে পিসিবির হাই পারফরম্যান্স সেন্টারের পরিচালক নাদিম খান বলেন, 'নিয়ম ভঙ্গকারীদের সতর্ক করে দেয়া হয়েছে। ভবিষ্যতে ছাড় দেয়া হবে না। বোর্ড অনেক হতাশ, সিনিয়র ক্রিকেটার ও কর্মকর্তারা জৈব সুরক্ষা বলয় ভঙ্গ করেছেন। এর জন্য সবাই স্বাস্থ্য ও নিরাপত্তা ঝুঁকিতে পড়েছে।'
তবে জৈব সুরক্ষা বলয়ের নিয়ম ভঙ্গকারীদের নাম প্রকাশ করেনি বোর্ড। কিন্তু বিভিন্ন গণমাধ্যমে নিয়ম ভঙ্গকারীদের নাম এসেছে। তারা হলেন-মোহাম্মদ হাফিজ, ইয়াসির শাহ, খুররম মঞ্জুর, কামরান আকমল, সোহেল খান, ফখর জামান, ইমাম-উল-হক, আনোয়ার আলী ও উসমান খান শিনওয়ারি। এছাড়া বাকি তিন কর্মকর্তা হলেন-সাবেক ক্রিকেটার বাসিত আলী, আব্দুল রাজ্জাক ও রশিদ খান।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop