মহানগর সময় ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় বিএনপি নেতাসহ আটক ৪

১৮-১০-২০২০, ০৯:৩৬

হারুনুর রশিদ

fb tw
ময়মনসিংহে স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যায় বিএনপি নেতাসহ আটক ৪
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যার ঘটনায় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যানসহ চারজনকে আটক করা হয়েছে। রোববার (১৮ অক্টোবর) তাদেরকে আটক করা হয়।
এর আগে শনিবার (১৭ অক্টোবর) গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। গুরুতর আহত তার দুই সহযোগীকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলা সদরের পান মহালে চায়ের দোকানে মাসুদুর রহমান শুভ্র সহযোগীদের নিয়ে চা খাচ্ছিলেন। এ সময় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদের নেতৃত্বে দুইটি সিএনজি দিয়ে ৮-১০ জন সন্ত্রাসী এসে তার উপর হামলা চালায়। এ সময় শুভ্রকে এলোপাতারি কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেলে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
ময়মনসিংহ মেডিকেলের ইমারজেন্সি মেডিকেল অফিসার ডা. অশেষ কুমার রায় জানান, তাকে ক্রিটিকাল অবস্থায় ইমার্জেন্সিতে আনা হয়। ওয়ার্ডে পাঠানো হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
 
শুভ্র গৌরীপুর পৌরসভা নির্বাচনে প্রার্থীতা ঘোষণা করায় দলীয় প্রতিপক্ষের সহায়তায় বিএনপি নেতা রিয়াদের নেতৃত্বে তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ নেতাকর্মী ও স্বজনদের।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop