ভাইরাল পার্কে চার পাণ্ডার খেলার ভিডিও ভাইরাল (ভিডিও)

১৭-১০-২০২০, ২২:১৯

ওয়েব ডেস্ক

fb tw
পার্কে চার পাণ্ডার খেলার ভিডিও ভাইরাল (ভিডিও)
ছোট বাচ্চারা পার্কে গেলে দোলনায় দোল খায়, স্লাইডারে উঠে উপর থেকে নিচে নামে, দৌড়াদৌড়ি করে এবং আরও কত মজা করে। কিন্তু এবার দেখা গেল ভিন্ন চিত্র, পার্কের স্লাইডারে মজা করে স্লাইড করতে দেখা গেল চার পাণ্ডাকে। দেখ যেন মনে হবে বাচ্চাদের মতোই মজা করেছে তারা।
পাণ্ডা নাম শুনলেই চোখের সামনে ভেসে ওঠে সাদা–কালো রংয়ের ‘মিষ্টি’‌ এক প্রাণী। যার সারাদিনের কাজই হল অলসভাবে ঘুরে বেড়ানো কিংবা খাবার খাওয়া। এরা হিংস্র হলেও বিভিন্ন সময়ে পাণ্ডাদের বিভিন্ন ভিডিও কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আর নেটিজেনরাও বেশ মজা করেই তা দেখে থাকেন। 
সম্প্রতি এমনই চারটি পাণ্ডার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে তাদের ছোট শিশুদের মতোই খেলতে দেখা যাচ্ছে। নেটিজেনরা প্রত্যেকেই ওই পাণ্ডাদের ভিডিওটিকে ইতিমধ্যেই পছন্দ করেছেন।
করোনাকালে মানুষ গৃহবন্দি। সোশ্যাল মিডিয়াতেই বেশিরভাগ সময় কাটছে প্রত্যেকের। আর তাই তো ভিডিও, মিম ভাইরাল হওয়ার পরিমাণও বেড়ে গিয়েছে। তেমনি পাণ্ডাদের একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। 
৩৪ সেকেন্ডের এই ভিডিওটি টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন সিমন হপকিনস নামের এক ব্যক্তি। ছোট ছোট শিশুরা পার্কে গিয়ে যেভাবে স্লিপে চড়ে, সেভাবেই চার পাণ্ডাকে ওই ভিডিওটিতে স্লিপ চড়তে দেখা যাচ্ছে। অনেকেই তা দেখে হাসিতে ফেটে পড়েছেন।
ইতিমধ্যে কয়েক হাজার মানুষ ভিডিওটি শেয়ার করেছেন। প্রত্যেকেই পাণ্ডাগুলোর এই খেলা করা দেখে মজা পেয়েছেন। অনেকেই ভিডিওটি শেয়ার করে তাদের প্রতি ভালবাসাও জানিয়েছেন। তবে ভিডিওটি কোথাকার?‌ তা অবশ্য জানা যায়নি। অনেকেই আবার বলেছেন, এই খারাপ সময়ে এরকম মন ভাল করা ভিডিও দেখানোর জন্য ধন্যবাদ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop