খেলার সময় ধর্ষণের অভিযোগ, রবিনহোর ঠাঁই নেই শৈশবের ক্লাবেও

১৭-১০-২০২০, ১৭:৫০

খেলার সময় ডেস্ক

fb tw
ধর্ষণের অভিযোগ, রবিনহোর ঠাঁই নেই শৈশবের ক্লাবেও
ধর্ষণের অভিযোগ থাকায় শৈশবের ক্লাব সান্তোসে ফিরে ৭ দিনও টিকতে পারলেন না সাবেক ব্রাজিলিয়ান স্ট্রাইকার রবিনহো। চুক্তি স্বাক্ষরের এক সপ্তাহ পার না হতেই পারস্পরিক সমঝোতায় চুক্তিটি বাতিল করা হয়েছে।
ক্যারিয়ারে ৪র্থ বারের মতো রবিনহো ফিরেছিলেন সান্তোসে। রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার সিটি, এসি মিলানের মতো বিশ্বের নামী-দামী সব ক্লাবে খেলা এই স্ট্রাইকার এবার ব্রাজিলিয়ান ক্লাবটির সঙ্গে দুই বছরের চুক্তি করেছিলেন নাম মাত্র পারিশ্রমিকে। যেটি সপ্তাহে মাত্র ৫০ পাউন্ড। এক সময় লাখো পাউন্ড কামানো এই তারকা স্ট্রাইকার ব্রাজিলের সর্বনিম্ন বেতনে খেলতে রাজি হয়েছিলেন। তবে পুরনো এক ধর্ষণ মামলার বিচার কাজ প্রক্রিয়াধীন থাকাই কাল হলো এই ব্রাজিলিয়ানের। 
২০১৩ সালে এসি মিলানের হয়ে খেলার সময়, ইতালিতে একটি ক্লাবে এক নারী ধর্ষণের সঙ্গে জড়িত থাকার অভিযোগ ওঠে রবিনহোর বিরুদ্ধে। ২০১৭ সালে আদালত তাকে ৯ বছরের কারাদণ্ডের সাজাও দেয়া হয়। এরপর থেকে ইতালিতে যান নি রবিনহো। খেলেছেন চীন-তুরস্কের মতো কম জনপ্রিয় লিগগুলোতে। 
ক্যারিয়ারের সায়াহ্নে শৈশবের ক্লাব সান্তোসে ফিরেও মাঠে নামা হলো না ৩৬ বছর বয়সী এই তারকার। রবিনহো সান্তোসে ফেরায় শুরু হয় ব্যাপক সমালোচনা। যার কারণে একটি স্পন্সর প্রতিষ্ঠানও ক্লাবটির সঙ্গে চুক্তি বাতিল করে। সে কারণেই নিজেদের ভাবমূর্তি অক্ষুন্ন রাখতে, পারস্পরিক সম্মতিতে রবিনহোর সঙ্গে চুক্তি বাতিল করে ক্লাব কর্তৃপক্ষ।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop