খেলার সময় ইপিএলের প্রথম দিনেই মাঠ মাতাবে হেভিওয়েট দলগুলো

১৭-১০-২০২০, ১৪:০৮

খেলার সময় ডেস্ক

fb tw
ইপিএলের প্রথম দিনেই মাঠ মাতাবে হেভিওয়েট দলগুলো
আন্তর্জাতিক বিরতি শেষে আবারো মাঠে গড়াচ্ছে ইউরোপিয়ান ক্লাব ফুটবল। ইপিএলে প্রথম দিনেই নামছে হেভিওয়েট দলগুলো। প্রথম ম্যাচে বাংলাদেশ সময় সাড়ে ৫টায় এভারটনের প্রতিপক্ষ লিভারপুল। রাত ৮টায় চেলসি আতিথ্য দেবে সাউদাম্পটনকে। আর সাড়ে ১০টার বিগ ম্যাচে ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ আর্সেনাল।
মার্সিসাইড ডার্বি, লন্ডনের দুই প্রতিবেশীর লড়াই। গুডিসন পার্কে এভারটনের প্রতিপক্ষ লিভারপুল। আগের কোন মৌসুম হলে, হয়তো খুব একটা আলোচনাই হতো না ম্যাচটা নিয়ে। কিন্তু, করোনা পরবর্তী ২০২০-২১ মৌসুম যে কিছুটা ভিন্ন অন্য সময় থেকে।
৩০ বছর পর চ্যাম্পিয়ন হিসেবে ইপিএল মাতাচ্ছে লিভারপুল। আর কার্লো অ্যানচেলোত্তির অধীনে তো বদলে যাওয়া এক দলের নাম এভারটন। ম্যাচটি নিয়ে তাই উন্মাদনা একটু বেশিই সমর্থকদের মধ্যে। শুধু কি তাই, বোদ্ধাদের মতে এ মৌসুমের সেরা ম্যাচটাই না কি হতে যাচ্ছে গুডিসনে।
ম্যাচের আগে দু দলের অবস্থাই বেশ ভালো। ছন্দে আছেন সেরা ফুটবলাররা। ম্যাচ ফলাফল হিসেব করলে, কিছুটা এগিয়ে থাকবে টফি'রা। এই ক্যালেন্ডারে এখনো হারের মুখ দেখেনি রদ্রিগেজ বাহিনী। অন্যদিকে তিন ম্যাচে জিতলেও, অল রেডদের হারতে হয়েছে একটায়। তবে, অতীত পরিসংখ্যান কথা বলবে লিভারপুলের হয়েই।
আরেক ম্যাচে সাউদাম্পটনকে আতিথ্য দেবে চেলসি। লিভারপুলের কাছে লজ্জার পরাজয় আর ব্রুমের বিপক্ষে ড্র এখনো পোড়াচ্ছে ব্লুদের। যদিও, ক্রিস্টাল প্যালেসের বিপক্ষের জয়, মুখ বন্ধ করে দিয়েছে সমালোচকদের। এখন শুধু ধারাবাহিকতা ধরে রাখার লড়াই।
ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের হাতে পড়ে গত মৌসুম থেকেই বদলে যেতে শুরু করে চেলসি। কিন্তু, মাঠের খেলার ধারাবাহিকতার অভাব ছিলো দৃষ্টিকটু। কোন কিছুতেই শিষ্যদের হাতের মুঠোয় আনতে পারছিলেন না ল্যাম্পার্ড। তবে, নতুন মৌসুমের শুরুতে, দুরন্ত পারফরম্যান্সে সবার মন কেড়ে নেয় ভার্নার-হাভার্টজরা। কিন্তু, পরের ম্যাচ থেকেই আবারো সে পুরানো ভূত মাথা চাড়া দিয়ে উঠে চেলসির। এবার জয়ের ধারা ধরে রাখাটাই বড় চ্যালেঞ্জ ব্লুদের সামনে।
রাতের সবচেয়ে বড় ম্যাচটা শুরু হবে শেষ ধাপে। যেখানে, ইতিহাদে সিটিজেনদের প্রতিপক্ষ আর্সেনাল।
এক মৌসুম আগেও শিরোপা জয়ী ম্যানচেস্টার সিটি, এবার একটু অগোছালো। ইনজুরি আর ফুটবলারদের বাজে ফর্ম কোনটাকেই ঠিকঠাক রাখতে পারছেন না পেপ গার্দিওলা। শিষ্যদের উজ্জীবিত করতে তাই, ভালোই হেপা পোহাতে হবে স্প্যানিশকে।
অন্যদিকে, কমিউনিটি শিল্ড এবং এফ এ কাপের ট্রফিটা ঘরে তুলে মৌসুম শুরু করেছিলো আর্সেনাল। লিগটাও শুরু হয়েছিলো ভালোভাবেই। কিন্তু লিভারপুলের কাছে বড় হারে আত্মবিশ্বাসে ধাক্কা লাগে গানারদের। সিটিজেনদের বিরুদ্ধে তাই নিজেদেরে ফিরে পাবার লড়াই আর্টেটা বাহিনীর।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop