খেলার সময় নিমসের জালে পিএসজির এক হালি

১৭-১০-২০২০, ১১:১৩

খেলার সময় ডেস্ক

fb tw
নিমসের জালে পিএসজির এক হালি
বিরতির পর বড় জয়ে লিগ শুরু করলো পিএসজি। সপ্তম রাউন্ডের ম্যাচে প্যারিসিয়ানরা নিমসকে হারিয়েছে ৪-০ ব্যবধানে। দলের হয়ে জোড়া গোল করেছেন কিলিয়ান এমবাপে। এছাড়াও একটি করে গোল করেছেন ফ্লোরেঞ্জি এবং পাবলো স্যারাবিয়া। এই জয়ে লিগ ওয়ান পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এলো থমাচ টাচেল বাহিনী। 
আন্তর্জাতিক বিরতির আগে ঠিক যেখানে শেষ করেছিলো পিএসজি শুরুটা যেনো তারা করলো সেখান থেকেই। জাতীয় দলের দায়িত্ব আর ইনজুরির কারণে নিমের বিপক্ষে এই ম্যাচে ছিলেন না নেইমার, ডি-মারিয়াসহ বড় তারকারা। তবুও জয় তুলে নিতে এতটুকু বেগ পেতে হয়নি টাচেল শিষ্যদের।
একেবারেই একপেশে ম্যাচে স্বাগতিকদের শুরু থেকেই চেপে ধরে পিএসজি। তারপরও গোলমুখ খুলতে বেশ অপেক্ষা করতে হয় তাদের। ২৬ মিনিটে দারুণ সুযোগ পেয়েও নষ্ট করেন এমবাপে। তবে ৩২ মিনিটে ফ্রেঞ্চ ফরোয়ার্ডকে আর রুখতে পারেননি রেনেত। স্বস্তির লিড নেয় পিএসজি।
ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে আরো আক্রমণাত্মক হয়ে উঠে অতিথিরা। তারপরও প্রথমার্ধটা তাদের শেষ করতে হয় ১-০ ব্যবধানেই। বিরতি থেকে ফিরে আবারো প্রতিপক্ষের জালে মুহুর্মুহু চাপ সৃষ্টি করে তারা। তবে পিএসজিকে গোলের জন্য অপেক্ষা করতে হয়েছে শেষ মুহূর্ত পর্যন্ত।
নিজেদের রক্ষণে দুর্ভেদ্য দেয়াল তুলে রাখা নিমস দ্বিতীয়বারের মত ব্যর্থ হয় ৭৭ মিনিটে। স্যারাবিয়ার অ্যাসিস্ট থেকে স্কোর করেন ফ্লোরেঞ্জি। এরপরই যেনো বদলে যায় গোটা ম্যাচের দৃশ্যপট।
যে কঠিন মনোবল নিয়ে ১০ জনের দল নিয়ে বর্তমান চ্যাম্পিয়নদের রুখে দিচ্ছিল নিম, তা নড়বড়ে হয়ে যায় দ্বিতীয় গোল হজমের পর। আর এই সুযোগেই ৮৩ মিনিটে নিজের জোড়া গোল পূরণ করেন এমবাপে। এর মিনিট পাঁচেক পর স্পট লাইটে আসেন স্যারাবিয়া। ফলে ভালো খেলেও এক হালি গোলের লজ্জায় ডোবে স্বাগতিকরা।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop