খেলার সময় কলকাতাকে হারিয়ে আবারো শীর্ষে মুম্বাই

১৭-১০-২০২০, ১০:২৩

খেলার সময় ডেস্ক

fb tw
কলকাতাকে হারিয়ে আবারো শীর্ষে মুম্বাই
ফর্মের তুঙ্গে আছে মুম্বাই ইন্ডিয়ান্স। কলকাতাকে হারিয়ে তা আরো একবার প্রমাণ করলো তারা। আসরের প্রথম দেখায় কলকাতার বিপক্ষে জয় পেয়েছিল মুম্বাই। দ্বিতীয় পর্বেও সে ধারা অব্যাহত রেখেছে রোহিত শর্মার দল। কলকাতা নাইট রাইডার্সকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে তারা। 
এই ম্যাচে মুম্বাইকে ১৪৯ রানের মাঝারি লক্ষ্য দিয়েছিল কলকাতা। রান তাড়া করতে নেমে অধিনায়ক রোহিত শর্মা এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন্টন ডি কক ৯৪ রানের জুটি গড়েন ওপেনিংয়ে। রোহিত ব্যক্তিগত ৩৫ রান করে ফিরে যান। 
এরপর ১০ রান করে সূর্য কুমার যাদব আউট হয়ে যান ভরুন চক্রবর্তীর বলে। বাকি সময়টা দেখে শুনে পার করেছেন ডি কক এবং হার্দিক পান্ডিয়া। ৩৮ রানের অবিচ্ছিন্ন জুটিতে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে মুম্বাই।
এর আগে টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই মুম্বাইয়ের বোলারদের তোপের মুখে পড়ে কলকাতা। শুরুতেই বিদায় নেন রাহুল ত্রিপাঠি। এরপর বেশিক্ষণ টিকতে পারেননি নীতিশ রানাও। ৫ রান করে বিদায় নেন তিনি। 
এই ম্যাচেও ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন সদ্য কলকাতার অধিনায়কত্ব ছেড়ে দেয়া দীনেশ কার্তিক। তার ব্যাট থেকে এসেছে মাত্র ৪ রান। আন্দ্রে রাসেল ফিরেছেন ১২ রান করে। তবে নতুন অধিনায়ক ইয়ন মরগান ২৯ বলে ৩৯ রানের অপরাজিত ইনিংস খেলে কলকাতাকে লড়াইয়ের পুঁজি এনে দিয়েছেন। এছাড়া ৩৬ বলে ৫৬ রানের ঝড়ো ইনিংস খেলেন প্যাট কামিন্স। 
মুম্বাইয়ের হয়ে রাহুল চাহার ২টি এবং ট্রেন্ট বোল্ট, কোল্টার নাইল এবং জাসপ্রিত বুমরাহ ১টি করে উইকেট নিয়েছেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop