Close (x)

বাংলার সময় গায়েব হয়ে গেছেন বেড়ার বরখাস্ত মেয়র!

১৫-১০-২০২০, ১২:২৩

সৈকত আফরোজ

fb tw
গায়েব হয়ে গেছেন বেড়ার বরখাস্ত মেয়র!
পাবনার বেড়ার ইউএনও আসিফ আনাম সিদ্দিকীকে লাঞ্ছিতের অভিযোগে থানায় মামলা দায়েরের পর হঠাৎ গায়েব হয়ে গেছেন বেড়া পৌরসভার বরখাস্ত হওয়া মেয়র আব্দুল বাতেন।
বুধবার (১৪ অক্টোবর) রাতে ইউএনও আসিফ আনাম সিদ্দিকী বাদী হয়ে আব্দুল বাতেনকে আসামি করে বেড়া থানায় তার বিরুদ্ধে মামলা দায়ের করেন।
 
একটি সূত্র জানিয়েছে, মামলা দায়েরের পরপরই আত্মগোপনে গেছেন আব্দুল বাতেন। তার অবস্থান সম্পর্কে তাৎক্ষণিক কেউ কেউ কিছু জানাতেও পারেনি।
এ বিষয়ে বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারি কাজে বাধা, হুমকি এবং এবং ইউএনও আসিফ আনাম সিদ্দিকীকে শারীরিকভাবে লাঞ্ছিত করায় তার বিরুদ্ধে পেনাল কোডের ৩২৩, ৩৩২, ৩৫৩, ৩৫৫ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়। মামলায় ঘটনার দিন উপস্থিত তিনজন জনপ্রতিনিধিকে সাক্ষী করা হয়েছে।
ওসি আবুল কাশেম আরও জানান, মামলা দায়েরের পর থেকেই বরখাস্ত মেয়র আব্দুল বাতেনকে গ্রেফতারে অভিযান শুরু হয়েছে। তিনি আত্মগোপনে রয়েছেন।
উল্লেখ্য, গেল সোমবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে মাসিক সভাকালে মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে ইউএনও আসিফ আনাম সিদ্দিকীকে লাঞ্ছিত এবং অশ্রাব্য ভাষায় গালাগাল ও ভয়ভীতি দেখানোর অভিযোগ ওঠে। এরই ভিত্তিতে স্থানীয় সরকার বিভাগ মঙ্গলবার তাকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত করে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop