রাশিফল ‘চলতি মাসে ভালো আয় হবে যেসব রাশির মানুষের’

১২-১০-২০২০, ১৮:২৯

রাশিফল

fb tw
‘চলতি মাসে ভালো আয় হবে যেসব রাশির মানুষের’
মেষ: মেষ রাশির মানুষজন এই মাসে ব্যবসার কাজে খুশির খবর পেতে পারেন। আপনার ক্রিয়েটিভ আইডিয়া কাজে লাগিয়ে আটকে থাকা কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন। জরুরি কাজ সহজে না হলেও ঐকান্তিক পরিশ্রমের দ্বারা শেষ করতে সমর্থ হবেন। উৎসাহ ও এনার্জি বজায় রাখতে বিশেষ কিছু করার প্রয়োজন থাকতে পারে। ব্যবসায় উন্নতি ও লাভ বেশি করতে আপনার প্রোডাক্টের কিছু পরিবর্তন করে পুরনো গ্রাহকদের আকৃষ্ট করতে হবে। লাভজনক কোনো সওদা, পরিচিতের মাধ্যমে কোনো ভালো কাজের সুযোগ ইত্যাদির দ্বারা আপনার আর্থিক অবস্থার উন্নতি সাধন সম্ভব। ব্যবসার কাজে ছোট যাত্রা করতে পারেন। তবে বড় যাত্রা এই মাসে না করাই ঠিক হবে।
 
মিথুন : রাশির এই মাসে হোটেল, রেস্তোরাঁ, ট্র্যাভেল, সংগীত বা বিনোদনের সঙ্গে যুক্ত ব্যবসায় পুনরায় লাভের মুখ দেখতে পাবেন। ব্যবসায় বেশকিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে প্রতিকূল পরিস্থিতি থেকে সুযোগ খুঁজে লাভ অর্জনের আপনার চেষ্টাও সফল হতে পারে। শনির আড়াই দশার কারণে এমনিতেই যে কোন কাজে সময় বেশি লাগার সম্ভাবনা রয়েছে। তবে কাজ শেষ না হওয়া পর্যন্ত চুপ করে থাকার চেষ্টা করুন। এবং রিসার্চ করে কাজ শুরু করুন। অর্থের অভাবে কাজ আটকে থাকবে না। ব্যবসার কারণে যাত্রা করা লাভদায়ক হতে পারে। বড় কোন কোম্পানির সঙ্গে কাজ করার সুযোগ পেতে পারেন। কোন পরিচিতের মাধ্যমেও ভালো কাজের সন্ধান পেতে পারেন। ১৭ থেকে ২৭ তারিখের মধ্যে ব্যবসায় আর্থিক লেনদেন সংক্রান্ত বা অন্য যে কোনো আর্থিক ব্যাপারের কাজের সম্পূর্ণ হিসেব রাখুন, অন্যথায় সমস্যায় পড়তে পারেন।
কর্কট : রাশির অক্টোবর মাসে বিনিয়োগের মাধ্যমে ভালো আর্থিক লাভের সুযোগ পেতে পারেন। আপনার কাজে আপনি অত্যন্ত ব্যস্ত থাকবেন। চেষ্টা করুন অনর্গল খরচ কম করে ঋণের পরিমাণ কম করার। অক্টোবরের মধ্যে আকস্মিক ধনলাভের সুযোগ পাবেন। তবে মৌন থেকে নিজের কাজ করা যাওয়ার চেষ্টা করুন, লাভ পাবেন। ব্যবসায়ীরা এই মাসে ইনকামের নতুন উৎস খুঁজে পাবেন অথবা নিজেদের কাজে কিছু পরিবর্তন অবশ্যই করবেন। আপনার কাজে কিছু অদলবদল করা, নতুন লোকের নিয়োগ অথবা অন্য কোনো পরিবর্তন, যা আপনার মনে হয় কার্যকর হতে পারে, অভিজ্ঞ ব্যক্তির পরামর্শের সঙ্গে করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত কেনাবেচায় ভালো সুযোগ পেতে পারেন। তবে চেষ্টা করলে আরও ভালো সুযোগ আপনি নিজে তৈরি করতে পারেন।
 
সিংহ : রাশির ব্যবসায় নতুন কোন মেশিন বা সামগ্রী কেনা বা নতুন কোনো জমির ক্রয় করা এই মাসে লাভদায়ক হতে পারে। তবে এই সব করার জন্যে যথেষ্ট সাহস ও উৎসাহের দরকার হবে। একই সঙ্গে আপনার মনে অজানা ভয়ও থাকতে পারে। আপনার কাজে নতুন কর্মীর নিয়োগ, বা পুরনো কর্মীদের কাজের বদল, কর্মচারীদের দিয়ে কাজ করানো, আপনার জন্য যথেষ্ট কঠিন ও গুরুত্বপূর্ণ কাজ হতে চলেছে। আর্থিক অবস্থার উন্নতির জন্যে খরচ ও ঋণের পরিমাণ কম করে সঞ্চয় বেশি করার দিকে মনোযোগ দিতে হবে। ব্যবসায় বিনিয়োগ করা, ব্যবসার বিস্তার করা বা নতুন ব্যবসা শুরু করা ইত্যাদি বিশেষ লাভদায়ক হতে পারে। তবে এসব কাজের জন্যে টাইম ম্যানেজমেন্টের সঙ্গে সঠিক রিসার্চ করা কাজ শুরু করাও অত্যন্ত জরুরি।
তুলা : রাশির ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। এত দিন ব্যবসায় যে ক্ষতি হচ্ছিল তাতে এবার লাভের মুখ দেখবেন। ইনকামের নতুন কোন উৎসের সন্ধান পেতে পারেন। এই মাসে স্থায়ী সম্পত্তি বাড়ানোর দিকে নজর দিতে পারেন। ইনভেস্ট এর মাধ্যমে লাভবান হতে পারবেন এই মাসে। ব্যবসায় প্রসারের জন্যে চেষ্টা করা উচিত হবে। ব্যবসায় আপডেট ও আপগ্রেট এর মাধ্যমে লাভবান হতে পারেন। ১৭ থেকে ২৫ তারিখ পর্যন্ত কোনো কাজে তাড়াহুড়ো করবেন না, ধৈর্যের সঙ্গে করার চেষ্টা করবেন তা নাহলে কিছু ক্ষতি হতে পারে। ব্যবসায়ী পার্টনারের সঙ্গে সম্পর্ক মজবুত করার চেষ্টা করুন ও কোনোভাবে রাগ না দেখানোর চেষ্টা করুন।
বৃশ্চিক : রাশির ব্যবসা সংক্রান্ত ট্র্যাভেল করতে হতে পারে, যা লাভদায়ক হবে। তবে ট্র্যাভেল করার সময় সতর্ক থাকার চেষ্টা করুন। ট্র্যাভেল করার সময় দরকারি ও দামি জিনিস হারানোর সম্ভাবনা রয়েছে। ভেবে রাখা কোন কাজ পূরণ হবে। কোন ইনভেস্ট করে থাকলে তা লাভদায়ক হতে চলেছে। এই মাসেও ইনভেস্ট চাইলে করতে পারেন। কোথাও থেকে টাকা আসার সম্ভাবনা রয়েছে। এই মাসে ব্যস্ত থাকতে হবে। ব্যবসা সংক্রান্ত কেনা বেচা কিংবা আমদানি রপ্তানির জন্যে ভালো কোনো অফার পেতে পারেন। নতুন যোগাযোগ থেকে কোনো আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই মাসে অবশ্যই সফল হবেন শুধু নিজের ওপরে ভরসা রাখার চেষ্টা করুন। 
ধনু : রাশির ব্যবসায় এই মাসে কোন বড় অর্ডার, টেন্ডার ইত্যাদি পেতে পারেন। পজেটিভ চিন্তাভাবনা ও ব্যবহারের কারণে ও সংযত শব্দচয়নের মাধ্যমে অন্যদের আকর্ষণ করতে পারবেন। এই মাসে ব্যবসায় কিছু অভিজ্ঞতা লাভ করতে পারেন যা থেকে পরবর্তীতে লাভবান হবেন। প্রতিকূল পরিস্থিতিতেও হাসিমুখে থাকার ও মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। মাসের ১৫ তারিখের পর জীবনধারায় কিছু পরিবর্তন লক্ষ করতে পারেন। অন্যেরা কে কি ভাবলো তার থেকে আপনি নিজেকে নিয়ে কতটা ভাবেন ও কী ভাবেন সেটাই গুরুত্বপূর্ণ। 
মকর : রাশির আর্থিক লাভের জন্য মাসটি ভালো, সঙ্গে সঙ্গে মানসম্মান পদ প্রতিষ্ঠার জন্যও খুব ভালো বলা যায়। এই মাসে অভিজ্ঞ ব্যক্তির সঙ্গ পাবেন। কথায়, ব্যবহারে মিষ্টতা বজায় রাখার চেষ্টা করুন তাতে ব্যবসা ক্ষেত্রে লাভবান হতে পারেন। কাউকে এই মাসে ধার দেওয়ার ও কারোর থেকে ধার করার থেকে দূরে থাকুন। এই মাসে কোনো বড় ইনভেস্টমেন্ট করবেন না তবে ছোট ছোট ইনভেস্টমেন্ট করতে পারেন। স্বর্ণ, রুপা, লোহা, ইলেক্ট্রনিকসের ব্যবসা করে থাকলে সময় খুব ভালো কাটবে। ম্যানুফ্যাকচারিং ক্ষেত্রে, আমদানি রপ্তানি ক্ষেত্রেও লাভবান হওয়ার সুযোগ পাবেন।
কুম্ভ : রাশির ব্যবসায় এই মাসে আপনাকে ট্র্যাভেল করতে হতে পারে এবং এর ফলে লাভবানও হবেন। আপনার কাজের মাধ্যমে আপনার মানসম্মান বাড়বে, কেউ কেউ কাজের প্রশংসা করতে পারেন। ব্যবসায় আর্থিক লাভ হবে। ইনভেস্ট করে অর্থ বাড়ানোর সুযোগ পাবেন। ১৭ তারিখ পর্যন্ত আমদানি ও রপ্তানির সাথে যুক্ত ব্যবসায়ীদের লাভের সম্ভাবনা বেশি থাকবে। ব্যবসায় কিছু পরিবর্তন, নতুন লোক নিয়োগ, নতুন ঘর নেওয়া ব্যবসার জন্যে সব ক্ষেত্রেই লাভবান হতে পারেন অর্থাৎ ব্যবসা প্রসারের জন্যে সময় ভালো থাকবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop