Close (x)

রাশিফল মেষের প্রেমে চাপের দিনে সুখবর আসবে মিথুনের

০৯-১০-২০২০, ০৮:২২

রাশিফল

fb tw
মেষের প্রেমে চাপের দিনে সুখবর আসবে মিথুনের
আজ  বৃহস্পতিবার ৯ অক্টোবর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।
মেষ: সকালের দিকে কোন অশান্তি নিয়ে ব্যস্ত থাকতে হবে। বাড়তি কোন খরচ হতে পারে। গবেষকদের কোন শুভ পরিবর্তন আসতে পারে। প্রেমের ব্যাপারে কোন চাপ আসতে পারে। প্রতিবেশীর সাথে কোন বিবাদে যাবেন না। গান বাজনা নিয়ে যারা কাজ করেন তাদের জন্য কোন সুযোগ আসতে পারে। নতুন কোন বন্ধুর জন্য মনে আনন্দ হতে পারে। স্ত্রীর কোন কাজের জন্য মনে শান্তি মিলতে পারে।
বৃষ: কোন মহিলার জন্য বাড়িতে আসায় আনন্দ বৃদ্ধি হতে পারে। নেশা থেকে একটু দূরে থাকুন। ব্যবসার দিকে ভাল কিছু ঘটতে পারে। চাকরির জায়গায় উন্নতির সম্ভাবনা আছে। আজ অযথা ব্যয় বাড়তে পারে। কোন কাজ বার বার চেষ্টা করা বৃথা হতে পারে। শরীরে কোন কষ্ট অবহেলা করবেন না। আইনি কোন কাজের জন্য ভাল সুযোগ আসতে পারে। পিতার শরীরের জন্য কোন চিন্তা বাড়তে পারে।
মিথুন: প্রতিবেশীর সঙ্গে কোন বিবাদের জন্য সারাদিন রাগ বৃদ্ধি পাবে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। বাড়িতে কোন বিবাদের কারণে মনে শান্তি থাকবে না। কিন্তু ব্যবসার দিকে স্বস্তি পেতে পারেন। বিবাহ ব্যাপারে কোন যোগাযোগ আসতে পারে। আজ একটু সাবধানে থাকুন, কোন বিপদ আসতে পারে। কোন আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। তবে বিবাহ জীবনে কোন সুখের খবর আসতে পারে।
কর্কট: আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না। আজ সম্মান নষ্ট হবার সম্ভাবনা প্রবল। সারাদিন কোন কাজ নিয়ে চিন্তা হতে পারে। চাকরির কোন শুভ যোগাযোগ আসতে পারে। পিতার সঙ্গে তর্ক হবার জন্য মন খারাপ থাকতে পারে। আজ ভ্রমণে কোন বাধা  আসতে পারে। তবে সারাদিন প্রিয় জনের সঙ্গে থাকার জন্য মনে আনন্দ থাকতে পারে। খেলাধুলার দিকে শুভ পরিবর্তন আসতে পারে।
সিংহ: মা-বাবার সঙ্গে ছোট কারণে তর্ক হতে পারে। ব্যবসার দিকে কোন বাড়তি চাপ আসতে পারে। দুপুরের পরে কিছু পাওনা পাবার আনন্দ হতে পারে। সম্পত্তি ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। অপরের উপকারের জন্য খরচ বৃদ্ধি হবে। ব্যবসার দিকে কিছু উন্নতি আসতে পারে। সংসারের দিকে একটি শান্তি দেখতে পাবেন, চাকরির স্থানে জটিলতা বাড়তে পারে। আগুন থেকে সাবধান থাকুন।
কন্যা: শত্রুর ব্যাপারে বাজে মনোভাব বাড়বে। বুদ্ধির ভুলের জন্য চাপ আসতে পারে। ব্যবসার দিকে ক্রেতার সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে অনেক বন্ধু আসতে পারে। শরীর নিয়ে কষ্ট হতে পারে আজ। বুদ্ধির জোরে শত্রুকে জয় করতে সক্ষম হবেন। ভাই বোনে সম্পত্তির ব্যাপারে বিবাদ সৃষ্টি হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে কোন অতিথি আসতে পারে। তবে আজ কোন ক্ষতির সম্ভাবনা আছে।
তুলা: সকালের দিকে ব্যবসার সমস্যা বৃদ্ধি পেতে পারে। কানের রোগ বাড়তে পারে। আপনার মনে আনন্দ বাড়তে পারে। মায়ের দিক দিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি কাজের চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে একটু বুঝে চলুন। মানসিক উত্তেজনা বাড়তে পারে। ব্যবসার দিকে চাপ ও খরচ বাড়তে পারে। চাকরির জায়গায় উন্নতির সুযোগ আসতে পারে। বাইরের লোকের জন্য আজ খরচ বৃদ্ধি পাবে।
বৃশ্চিক: আজ কোন চেষ্টা বিফলে যেতে পারে। বুদ্ধির ভুলে কাজ নিয়ে চিন্তায় পড়বেন। ব্যবসার দিকে মন্দা আসতে পারে। কোন যন্ত্রণা বৃদ্ধি বা পেটের কোন সমস্যা বৃদ্ধি পেতে পারে। আপনার কোন নিন্দা নিয়ে আলোচনা হতে পারে। কিছু পাওনা আদায় হতে পারে। আয় বৃদ্ধি ও সঞ্চয় বৃদ্ধি পাবে। কর্মস্থানে উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে তর্ক হতে পারে। ভ্রমণের জন্য দিনটি ভাল হবে না।
ধনু: মানসিক অবসাদ বাড়তে পারে। বাড়তি কিছু খরচের জন্য চিন্তা হতে পারে। প্রেমের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে হতে পারে। পিতামাতার জন্য মনে দুঃখ বৃদ্ধি পাবে। মধুর কথাবার্তা বলার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। পড়াশুনার ভাল সুযোগ আসবে। কাজের দিকে উন্নতির চেষ্টা করতে পারেন। ভাই ভাই কোন বিবাদ বাড়তে পারে। সন্তানের ব্যবহারে জন্য মানসিক চাপ বৃদ্ধি। পিতার শরীর নিয়ে চিন্তা হবে।
মকর: শেয়ার বাজারে একটু চিন্তা বাড়তে পারে। ব্যবসার দিকে কোন বাড়তি লাভ আসতে পারে। মানসিক দিক থেকে অস্থির ভাব থাকবে। গঠনমূলক কোন কাজের জন্য উন্নতির সুযোগ আসতে পারে। কোন ব্যবসার জন্য আলোচনা হতে পারে। আইনি কোন কাজের জন্য ঝামেলা বাড়তে পারে। কাজের দিকে কোন ভাল সুযোগ আসতে পারে। বাড়তি খরচের জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। মায়ের শরীর নিয়ে চিন্তা হতে পারে।
কুম্ভ: নিজের অহংকার থেকে একটু মুক্ত হন। কাজের ব্যাপারে ব্যকুলতা বাড়তে পারে। ব্যবসার জন্য কোন শুভ সম্ভাবনা আসতে পারে। রাজনীতির লোকেদের জন্য ভাল কোন খবর আসার সম্ভাবনা আছে। দাঁতের রোগ নিয়ে চিন্তা বাড়বে। কোন লোকের কাছে দয়ার পাত্র হতে পারেন। বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি হতে পারে। বাড়তি কোন ব্যবসার দিকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে কোন চাপ বাড়তে পারে। পিতার সঙ্গে তর্ক হতে পারে।
মীন: বাড়তি কিছু আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। ভাল কোন জিনিস নষ্ট হতে পারে। আজ কোন বন্ধুর থেকে ক্ষতি হতে পারে। ব্যবসার দিকে চাপ আসতে পারে। আজ আপনার কোন ব্যবহার লোকের খারাপ লাগতে পারে। শরীরে কোন যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিকে ভাল ও নতুন কোন কাজের সূচনা হতে পারে। চাকরির স্থানে কোন মহিলার সঙ্গে বিবাদ সৃষ্টি হতে পারে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop