বাংলার সময় কক্সবাজারে ৫৬টি স্বর্ণের বারসহ আটক ৩

০১-১০-২০২০, ২৩:০৯

সুজাউদ্দিন রুবেল

fb tw
কক্সবাজারে ৫৬টি স্বর্ণের বারসহ আটক ৩
কক্সবাজারের টেকনাফে ৫৬টি স্বর্ণের বারসহ ৩ জনকে আটক করেছে বিজিবির ৩৪ ব্যাটালিয়নের সদস্যরা।
বৃহস্পতিবার (১ অক্টোবর) রাতে হোয়াইক্ষ্যং ২নং ইউপি কাঁটাখাল ব্রীজ নামক স্থান থেকে এসব স্বর্ণের বারসহ ৩ জনকে আটক করা হয় বলে জানিয়েছেন কক্সবাজারস্থ বিজিবির ৩৪ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমেদ।
আটককৃত হল কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের সৈকতপাড়ার বাসিন্দা মো. ফয়েজ আহমদের ছেলে মো. মনির আলম (২৬), মো. সৈয়দ নুরের ছেলে মো. নুর আহমেদ (৩৭) ও টেকনাফ উপজেলার কাঞ্জরপাড়ার মো. নুরুল আলমের ছেলে মো. মামুনুর রশিদ (২৮)।
অধিনায়ক লে. কর্ণেল হায়দার আজাদ আহমেদ জানান, 'কতিপয় চোরাকারবারীরা অবৈধভাবে বিপুল পরিমান স্বর্ণের চালান মিয়ানমার হতে বাংলাদেশে এনে সিএনজিযোগে রোহিঙ্গা ক্যাম্পে নিয়ে যাচ্ছিল। অতঃপর বিজিবি সদস্যরা টেকনাফ উপজেলার হোয়াইক্যং ২নং ইউপি’র কাঁটাখাল ব্রীজ নামক স্থানে যানবাহন তল্লাশীকালীন টেকনাফ হতে উখিয়াগামী একটি সিএনজিটি সন্দেহভাজনভাবে তল্লাশীর জন্য থামানো হয়। উক্ত সিএনজিটি তল্লাশীকালীন সময়ে সিএনজিতে থাকা ৩ জন যাত্রীর আচরণ সন্দেহজনক হওয়ায় বিজিবি টহলদল তাদেরকে পুঙ্খানুপুঙ্খভাবে তল্লাশী করে। পরে ওই ব্যক্তিদের কোমরে লুঙ্গির ভাঁজে অতিকৌশলে লুকায়িত অবস্থায় ৫৬টি স্বর্ণের বার উদ্ধার পাওয়া যায়। যার ওজন ৭৯৮ ভরি ও আনুমানিক মূল্য ৫ কোটি ৩০ লক্ষ সাতষট্টি হাজার টাকা।'
আটকদের টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে এবং তাদের নিকট হতে উদ্ধারকৃত স্বর্ণালংকার কক্সবাজার ট্রেজারী অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop