বাংলার সময় কলমাকান্দায় মাদক বহনের দায়ে দুই যুবকের কারাদণ্ড

০১-১০-২০২০, ১৬:৫১

ওয়েব ডেস্ক

fb tw
কলমাকান্দায় মাদক বহনের দায়ে দুই যুবকের কারাদণ্ড
মাদক বহনের দায়ে নেত্রকোনার কলমাকান্দায় দুই যুবককে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক যুবককে ৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার (০১ অক্টোবর) সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
এর আগে বুধবার রাত সাড়ে ১০টার দিকে তাদের মাদকসহ আটকের পর ভ্রাম্যমাণ আদালত বসিয়ের সাজা দেয়া হয়। কলমাকান্দা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
সাজাপ্রাপ্ত ওই দুই যুবক হলেন- নেত্রকোনার বারহাট্টা উপজেলার গরমা গ্রামের মো. কালাচাঁন মিয়ার ছেলে মো. মাসুদ মিয়া (৩৩) ও কলমাকান্দা উপজেলার লেংগুরার ফুলবাড়ী গ্রামের মো. আব্দুল হান্নানের ছেলে মো. হারিজ উদ্দিন (১৯)। এ ছাড়া অর্থদণ্ডপ্রাপ্ত যুবক হলেন উপজেলার লেংগুরা ফুলবাড়ী গ্রামের আলমাস মিয়ার ছেলে আজাদ মিয়া (২১)।
জানা যায়, বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) লেংগুরার সদস্যরা উপজেলার সীমান্তবর্তী ফুলবাড়ী এলাকা থেকে ওই তিন যুবককে আটক করে। এ সময় তাদের কাছ থেকে দুই বোতল ভারতীয় মদ উদ্ধার করা হয়। পরে তাদের কলমাকান্দা থানা পুলিশের মাধ্যমে রাতেই উপজেলা নিবার্হী কর্মকর্তার কার্যালয়ে হাজির করা হয়।
এ সময় তথ্যপ্রমাণের ভিত্তিতে ইউএনও ও নির্বাহী হাকিম মো. সোহেল রানা দুই যুবককে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেন ও এক যুবককে ৫ হাজার টাকা জরিমানা করেন।
 
ঘটনার সত্যতা স্বীকার করে ইউএনও মো. সোহেল রানা বলেন, মাদক পরিবহনের অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮-এর ৩৬ ধারায় এ দণ্ডাদেশ দেয়া হয়।    
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop