বাংলার সময় বগুড়ায় ছিনতাই নাটক সাজাতে গিয়ে ধরা পড়ল হত্যাকারী

০১-১০-২০২০, ১৫:৪৮

মাজেদুর রহমান

fb tw
বগুড়ায় ছিনতাই নাটক সাজাতে গিয়ে ধরা পড়ল হত্যাকারী
বগুড়ার শেরপুরে অটোরিকশা চালক মিনহাজকে (২২) খুনের পর মরদেহ গুম করে নিজেই থানায় হাজির হয়ে ছিনতাই নাটক সাজাতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়েছে এক যুবক। পরে খুনির স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ মরদেহ উদ্ধার করছে।
বৃহস্পতিবার বেলা ১১টা থেকে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের জোড়গাছা গ্রামের একটি মাঠে তল্লাশি চালিয়ে মরদেহ উদ্ধার করে তারা।
নিহত অটোরিকশা চালক মিনহাজ ধুনট উপজেলার বিশ্ব হরিগাছা গ্রামের মোজদার হোসেনের ছেলে। আর ছিনতাই নাটক সাজাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হন ফজলে রাব্বী (২৪) ধুনটের বোয়াল গাছা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
জানা গেছে, গত ২৯ সেপ্টেম্বর সকালে ফজলে রাব্বী শেরপুর যাওয়ার কথা বলে ধুনট থেকে মিনহাজের অটোরিকশা ভাড়া করেন। এরপর থেকে মিনহাজ নিখোঁজ হয়। ৩০ সেপ্টেম্বর সকালে শেরপুর উপজেলার সুঘাট ইউনিয়নের আওলাকান্দি গ্রামের রাস্তায় একটি অটোরিকশা পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ অটোরিকশাটি থানায় নিয়ে যায়।
ওই দিন বিকেলে ফজলে রাব্বী শেরপুর থানায় হাজির হয়ে পুলিশকে জানায় তিনি মিনহাজের অটোরিকশা ভাড়া করেছিলেন। রাতে জোরগাছা গ্রামে ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে অটোরিকশাসহ চালক মিনহাজকে নিয়ে যায়। ফজলে রাব্বীর পায়ের তালুতে ছুরিকাঘাতের চিহ্ন দেখে পুলিশের সন্দেহ হয়। পরে তাকে আটক করে রাতে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে মিনহাজকে হত্যার কথা স্বীকার করেন তিনি।
ফজলে রাব্বী পুলিশকে জানান মিনহাজের মরদেহ জোড়গাছা গ্রামের মাঠে ফেলে দেয়া হয়। পরে বৃহস্পতিবার পুলিশ তাকে নিয়ে জোড়গাছা গ্রামে ধান ক্ষেতের মাঠ তল্লাশি করে মরদেহ উদ্ধার করে।
শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান জানান, গ্রেফতারকৃত ফজলে রাব্বীর স্বীকারোক্তি অনুযায়ী তল্লাশি করে মরদেহ উদ্ধার করা হয়।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop