বাংলার সময় অনুমোদন নেই, তবু গ্রামাঞ্চলেও গ্যাস সংযোগ পৌঁছে দিচ্ছে অদৃশ্য চক্র

০১-১০-২০২০, ১২:৩৬

উজ্জল চক্রবর্তী

fb tw
অনুমোদন নেই, তবু গ্রামাঞ্চলেও গ্যাস সংযোগ পৌঁছে দিচ্ছে অদৃশ্য চক্র
সরকারের উচ্চ পর্যায় থেকে আবাসিক পর্যায়ে গ্যাস সংযোগ অনুমোদন বন্ধ। অথচ অদৃশ্য চক্রের যোগসাজসে ব্রাহ্মণবাড়িয়ায় প্রত্যন্ত গ্রামাঞ্চলে বাড়িবাড়ি পৌঁছে যাচ্ছে গ্যাস সংযোগ। গ্রাহকের কাছে বিল বই ও ব্যাংকে টাকা জমা দেয়ার রশিদের কপি থাকলেও বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা বলছেন, এসব লাইন অবৈধ।
ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রাজঘর, সুহিলপুর, কালিসিমা ,উলচাপাড়া, থলিয়ারা, নন্দনপুর ও রামরাইল। এসব এলাকার ঘরে ঘরে এখন আবাসিক গ্যাস সংযোগ।
গ্রাহকরা জানান, বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কিছু অসাধু কর্মকর্তা আর একই প্রতিষ্ঠানের ঠিকাদারি চক্রের মাধ্যমে মোটা অংকের টাকার বিনিময়ে তারা পেয়েছেন গ্যাস সংযোগ। তবে মাঝে মাঝে ভ্রাম্যমাণ আদালত এসব লাইন অপসারণ করলেও দুই সপ্তাহের ব্যবধানে আবারো একই কায়দায় সংযোগ পান তারা।
রাতের আঁধারে কেউ অবৈধ গ্যাস সংযোগ দিচ্ছেন স্বীকার করে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর ডি.জি.এম জাহিদুর রেজা বললেন, যাচাই করে সব বিচ্ছিন্ন করা হবে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস জানান, অবৈধ সংযোগ বিচ্ছিন্নে সহায়তা চাইলে ব্যবস্থা নেয়া হবে।
২১ সেপ্টেম্বর থেকে ৪ ধাপে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন এলাকায় ১১ হাজার ফুট অবৈধ গ্যাস লাইন অপসারণ ও ৪শ' আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop