বাংলার সময় বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

০১-১০-২০২০, ১২:০৫

সুমন ইসলাম

fb tw
বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম
ফরিদপুরের বোয়ালমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র রাতে এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহত ইউপি সদস্যের নাম তারিকুজ্জামান সবুজ। তিনি বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের বেলজানি গ্রামের বাসিন্দা। তিনি ময়না ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য।  
জানা গেছে, গভীর নলকূপের সেচের পানির পাওনা টাকা নিয়ে স্থানীয় লায়েব মেম্বার ও আলাউদ্দিন মাতুব্বরের সঙ্গে বাকবিতণ্ডা হয়। পরে লায়েব মেম্বার ও আলাউদ্দিন মাতুব্বরের নেতৃত্বে মুন্নাফ, শাওন, কালাম, রেজা হাদি, শিহাব প্রামাণিক, মামুন বেলজানি গ্রামের আকরাম মাস্টারের বাড়ির পাশের গভীর নলকূপের পাশে ওই ইউপি সদস্যকে বুধবার সন্ধ্যা ৭টার দিকে দেশীয় অস্ত্র দিয়ে কোপ দেয় তারা।
পরে এলাকাবাসী মারাত্মক আহত সবুজকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
    
উল্লেখ্য, আহত তারিকুজ্জামান গভীর নলকূপের মাধ্যমে গ্রামের বিভিন্ন কৃষকের ফসলের ক্ষেতে পানি সেচ দেয়ার ব্যবসার সাথে জড়িত। পানি সেচের টাকা চাওয়াকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
তবে এর পেছনে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধের যোগসূত্র থাকতে পারে বলে এলাকাবাসীর অভিমত। এর আগে এলাকায় কয়েক দফা হামলা ভাঙচুরের ঘটনা ঘটেছে।
 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop