বাংলার সময় বিক্রীত সন্তান ফেরত পেয়ে আবার দত্তক দিলো বাবা-মা

০১-১০-২০২০, ০২:১৭

শহিদুল ইসলাম হিরা

fb tw
বিক্রীত সন্তান ফেরত পেয়ে আবার দত্তক দিলো বাবা-মা
শেরপুরে নিজ সন্তানকে বিক্রি করে দেয়ার চার মাস পর পুলিশের সহায়তায় ফিরে পাওয়ার পর আবারও দত্তক নেয়া দম্পতির কাছে ফিরিয়ে দিয়েছে পাষণ্ড বাবা-মা।
বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে বারটার দিকে গর্ভজাত সন্তানকে ভরণপোষণ করতে না পারার অজুহাতে পুলিশের কাছে মুচলেকা দিয়ে দত্তক নেয়া দম্পতির কাছে ফিরিয়ে দিতে চাইছেন ওই সন্তানের মা সোমা বেগম ও বাবা সুলতান।
পুলিশ জানায়, বুধবার দুপুরে কোলের সন্তানকে স্বামী বিক্রি করে দিয়েছে দাবী করে সোমা বেগম নামে এক নারী ইউরিয়া সার খেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে সোমা বেগমকে এবং পরে শেরপুরের কানাশাখলা এলাকার কাপতুল মন্ডলের ছেলে শফিকের বাড়ী থেকে চার মাসের ওই শিশুকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করায়। পরে সন্ধ্যায় সোমা বেগমের শারীরিক উন্নতি ঘটলে তাকে ও তার স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানা নিয়ে আসে। থানা এসে সোমা বেগম অভিযোগ করে তার স্বামী তার সন্তানকে শফিকের কাছে বিক্রি করে দিয়েছে। তবে শফিকের দাবী শিশুটিকে সে কিনে নয় বরং তাকে তারা দেশের প্রচলিত আইন মেনেই এফিডেভিটের মাধ্যমেই দত্তক নেয় তারা।
সদর উপজেলার সাপমারী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সুলতান দুই স্ত্রী থাকার পর দুই বছর পূর্বে গাজীপুর জেলার মাওনা এলাকার আঃ আজিজ এর মেয়ে সোমা আক্তারকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। এদিকে তাদের দাম্পত্য ও সংসার জীবনে সোমা আক্তার গর্ভবতী হলে শেরপুর জেলা সদর হাসপাতালে চার মাস আগে সিজারের মাধ্যমে একটি ছেলে সন্তানের জন্ম হয়। এদিকে সিজারের জন্য স্বামী সুলতান ২২ হাজার টাকা খরচ করেন। পরে সিজারের ২২ হাজার টাকা পাষণ্ড স্বামী সুলতান স্ত্রী সোমা আক্তারের কাছে দাবী করেন এবং টাকা না দিলে তার শিশু সন্তানকে বিক্রি করে টাকা আদায় করবে বলে জানায়। পরে কানাশাখোলা এলাকার কাপতুল মণ্ডলের ছেলে শফিকের কাছে ওই শিশু সন্তানকে ৯১ হাজার টাকায় বিক্রি করে দেন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop