বিনোদনের সময় সুশান্তকে গলা টিপে হত্যা করা হয়েছে, দাবি আইনজীবীর

২৯-০৯-২০২০, ১৮:৩২

বিনোদন সময় ডেস্ক

fb tw
সুশান্তকে গলা টিপে হত্যা করা হয়েছে, দাবি আইনজীবীর
সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং দাবি করেছেন যে তাকে এইমসের এক চিকিৎসক জানিয়েছেন যে, অভিনেতাকে গলা টিপে হত্যা করা হয়েছিল। কিন্তু এই দাবি যথার্থ নয় বলে জানালেন এইমসের ফরেনসিক টিমের প্রধান। চিকিৎসক সুধীর গুপ্ত জানিয়েছেন যে গলায় দাগ দেখেই কিছু বোঝা যায় না।
তিনি বলেন, এখনও তারা কোনও উপসংহারে পৌঁছাতে পারননি। এই বিষয়ে সাধারণ মানুষ ও সুশান্তের পরিবারকে একটু ধৈর্য ধরতে বলেছেন তিনি। বর্তমানে সুশান্ত মৃত্যুর তদন্ত করছে সিবিআই। এইমসের টিমের রিপোর্টের ওপর এই তদন্ত অনেকাংশে নির্ভরশীল।
সুধীর গুপ্ত টাইমস নাওকে বলেছেন হোমিসাইড বা সুইসাডের বিষয় কিছু গলায় দাগ বা মৃত্যুর জায়গা দেখে বলা খুব শক্ত। চিকিৎসকদের পক্ষেই এটি কঠিন কাজ, আম আদমির পক্ষে তো সম্ভব নয়, বলে তিনি জানিয়েছেন। ফরেনসিক বিশ্লেষণের মাধ্যমে সত্যটি উদঘাটন করা সম্ভব বলে তিনি জানান।
সুশান্তের বাবা অভিনেতার বান্ধবীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা ঠুকেছেন। একই সঙ্গে আছে টাকা তছরুপের অভিযোগ। তবে তার নিযুক্ত আইনজীবী বিকাশ সিংয়ের অভিযোগ হত্যা করা হয়েছে সুশান্তকে।
টুইটারে তিনি বলেন যে কেন সিবিআই এটিকে আত্মহত্যার প্ররোচনার মামলা থেকে খুনের মামলায় বদলাচ্ছে না, সেটা তিনি বুঝতে পারছেন না। এইমসের চিকিৎসক তাকে ইতিমধ্যেই জানিয়েছেন যে এটি গলা টিপে হত্যা, আত্মহত্যা নয়, বলেই তিনি দাবি করেন।
বর্তমানে মাদক কাণ্ডে জেলে রয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তবে এইমসের ফরেনসিক রিপোর্টের জন্যই এখন প্রতীক্ষায় সবাই।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop