আন্তর্জাতিক সময় ৫২ কেজির ভোলা ভেটকি ধরে রাতারাতি ধনী বৃদ্ধা!

২৮-০৯-২০২০, ২১:৩৯

আন্তর্জাতিক সময় ডেস্ক

fb tw
৫২ কেজির ভোলা ভেটকি ধরে রাতারাতি ধনী বৃদ্ধা!
চিংড়ির মীন ধরতে গিয়ে বিশাল সাইজের এক ভোলা ভেটকি মাছ আটকে গেল জালে। ওজনে প্রায় ৫২ কেজি! এই ঘটনা ঘটেছে ভারতের সাগরদ্বীপের চকফুলডুবি গ্রামে। মাছটিকে দেখতে হইচই পড়ে যায়। ভেটকি মাছটি প্রায় তিন লাখ টাকারও বেশি দামে বিক্রি হয়েছে।
সোমবার (২৮ সেপ্টেম্বর) চকফুলডুবি গ্রামের বাসিন্দা এক বৃদ্ধা মীন ধরতে গিয়েছিলেন। হঠাৎ মীন ধরার জালে বিশালাকার মাছটি জড়িয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, কোনও জাহাজ বা নৌকায় ধাক্কা খেয়ে মাছটির গায়ে আঘাত লেগেছিল। ক্ষতবিক্ষত অবস্থায় পাড়ের দিকে কোনও ভাবে ভেসে আসে মাছটি। সকালে প্রতিদিনের মতো মীন ধরতে গিয়েছিলেন বৃদ্ধা। আচমকা বিশালাকার মাছটি জালে পড়তেই পরিবারের লোকজনকে ডেকে আনেন তিনি।
অতিকায় মাছটি দেখতে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে চলে আসেন মাছ ব্যবসায়ীরা। অল্প সময়ের মধ্যে হই চই পড়ে যায় চকফুলডুবি গ্রামে। মাছটি কেনার জন্য অনেকেই আগ্রহ প্রকাশ করেন। শেষ পর্যন্ত ৫২ কেজি ওজনের ভোলা ভেটকি ৬ হাজার ২০০ টাকা প্রতি কেজি দরে বিক্রি হয়ে যায়। চকফুলডুবি গ্রামের বাসিন্দারা মজা করে বলেছেন, মাছ বিক্রি করে রাতারাতি বড়লোক হয়ে গেলেন ওই বৃদ্ধা। তিনি একটি মাছ বিক্রি করে পেয়েছেন তিন লাখ ৩০ হাজার ২০০ টাকা!

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop