বিনোদনের সময় জনপ্রিয় পরিচালক এখন সবজি বিক্রেতা

২৮-০৯-২০২০, ১৩:৩৮

বিনোদন সময় ডেস্ক

fb tw
জনপ্রিয় পরিচালক এখন সবজি বিক্রেতা
বলিউড ও ভোজপুরি সিনেমার জগতে পরিচিত মুখ পরিচালক রামবৃক্ষ গৌড়। জনপ্রিয় টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ তিনি নির্মাণ করেছিলেন। কিন্তু জনপ্রিয় এই পরিচালক করোনার কারণে বেকার হয়ে পড়েন। জমানো অর্থ দিয়ে চললেও এখন অর্থ শেষ হওয়ায় সবজি ফেরি করে বিক্রি করছেন এই নির্মাতা। 
রামবৃক্ষের বাড়ি ভারতের উত্তর প্রদেশের আজমগড়ের ফারাবাদ অঞ্চলে। তিনি ২০০২ সালে তার এক বন্ধুর হাত ধরে মুম্বাইয়ে পা রাখেন। প্রথমে লাইট ইউনিটে কাজ করেন। পরবর্তীতে ধীরে ধীরে পরিচালকের সহকারী হিসেবে কাজ শুরু করেন। এরপর টিভি সিরিয়াল ‘বালিকা বধূ’ সিরিয়ালের মাধ্যমে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেন।
টিভি সিরিয়ালটি জনপ্রিয় হলে তিনি বেশকিছু সিনেমা ও সিরিয়ালের কাজ করেন।  সুনীল শেঠি, রণদীপ হুদাদের মতো শিল্পীর সঙ্গে কাজ করেছেন রামবৃক্ষ। এরপর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কাজের সুযোগ হয়। আর সেখানেও নিজেকে মেলে ধরেন তিনি।
কিন্তু করোনার মহামারির কারণে সব ভেস্তে যায় তার। এই সংকটের মধ্যে কাজ কমে গেলে তিনি বেকার হয়ে পড়েন। শেষে বাধ্য হয়ে হরবংশপুরে একটি ভ্যানে ফেরি করে সবজি বিক্রি শুরু করেন তিনি। তবে এ নিয়ে তার কোনো আক্ষেপ নেই। সবকিছু স্বাভাবিক হলে আবারো সিনেমায় ফিরবেন বলে তিনি জানান।
সূত্র: কলকাতা ২৪

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop