বিনোদনের সময় সুশান্তকে মাদকাসক্ত দাবি শ্রদ্ধা-সারার, বিরক্ত যুবরাজ

২৮-০৯-২০২০, ১১:৫৬

বিনোদন সময় ডেস্ক

fb tw
মাদক সেবন করতেন সুশান্ত এমনটাই দাবি করেছেন শ্রদ্ধা ও সারা। এনসিবির জিজ্ঞাসাবাদে এমন তথ্য দিয়েছেন তারা। সারা ও শ্রদ্ধার এমন দাবিতেই বিরক্ত সুশান্তের বন্ধু যুবরাজ সিং। বলেছেন, নজর ঘোরাতে সুশান্তের ঘাড়ে দোষ চাপাচ্ছেন তারা দুজন।
ভারতীয় সংবাদমাধ্যমে সুশান্তের বন্ধু যুবরাজ সিং বলেন, সারা ও শ্রদ্ধা সুশান্তের বিরুদ্ধেই মাদক সেবনের অভিযোগ আনছেন। তারা এভাবে তুলে ধরার চেষ্টা করছেন, যেন তারা কিছুই করেননি। যেন রসিকতা হচ্ছে।
যুবরাজের আরও অভিযোগ, সারা ও শ্রদ্ধার খুব ভালো করেই জানেন, মাদকচক্র তারা জড়িত প্রমাণ হলে আইনে তাদের গুরুতর শাস্তি হতে পারে। সে কারণেই সুশান্তের উপর দোষ চাপাচ্ছেন।
শ্রদ্ধা ও সারা দুজনেই এনসিবিকে জানিয়েছেন, তারা শ্যুটিংয়ের ফাঁকে সুশান্তকে মাদক নিতে দেখেছেন। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে থাইল্যান্ড ট্রিপে যাওয়ার কথা স্বীকার করে নিয়েছেন সারা আলি খান। তবে মাদক নেওয়ার কথা অস্বীকার করেছেন।
এদিকে, জেরায় জয়া সাহার সঙ্গে মাদক চ্যাটের কথা শ্রদ্ধা কাপুর স্বীকার করে নিয়েছেন। তবে অভিনেত্রীর দাবি, তিনি কখনও মাদক নেননি। শ্রদ্ধা জানিয়েছেন, সুশান্তের পাবনার ফার্ম হাউস পার্টিতে মোট ৫-৬ জন উপস্থিত ছিলেন। সেখানে ড্রিঙ্ক সার্ভ করা হচ্ছিল। 

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop