বাংলার সময় তলা ফেটে পানি ঢুকছিল লঞ্চে, ভয়ানক মুহূর্তে ২শ’ যাত্রী উদ্ধার!

২৭-০৯-২০২০, ২৩:২০

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
তলা ফেটে পানি ঢুকছিল লঞ্চে, ভয়ানক মুহূর্তে ২শ’ যাত্রী উদ্ধার!
কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটে ড্রেজারের পাইপের সাথে ধাক্কা লেগে তলা ফেটে যাওয়া লঞ্চে থাকা দুই শতাধিক যাত্রীকে উদ্ধার করা হয়েছে।
রোববার (২৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সবাইকে উদ্ধার করে নিরাপদে নিয়ে আসা হয়। এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুর্ঘটনার কবলে পড়ে এমভি শ্রেষ্ঠ-২ নামে লঞ্চটি।
কাঁঠালবাড়ি লঞ্চঘাটের বিআইডব্লিউটিএর পরিদর্শক মো. আক্তার হোসেন জানান, সন্ধ্যায় ৬টা ৫৫ মিনিটের দিকে মুন্সীগঞ্জের শিমুলিয়া ঘাট থেকে দুই শতাধিক যাত্রী নিয়ে এমভি শ্রেষ্ঠ-২ নামে লঞ্চটি মাদারীপুরের কাঁঠালবাড়ির উদ্দেশে ছেড়ে আসে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চায়না চ্যানেলের কাছে আসলে নদীতে চলমান ড্রেজারের পাইপের সাথে ধাক্কা লেগে লঞ্চটির তলা ফেটে যায়। পরে ফেটে যাওয়া তলা দিয়ে হু হু করে লঞ্চের ভেতর পানি ঢুকতে শুরু করে। উপায় না পেয়ে মাস্টার, লঞ্চটিকে পাশের চরের কাছাকাছি নিয়ে যায়। পরে সেখানে নোঙ্গর করে রাখা হয় লঞ্চটি। এ সময় যাত্রীরা চিৎকার চেঁচামেচি শুরু করে।
খবর পেয়ে কাঁঠালবাড়ি থেকে একাধিক লঞ্চ গিয়ে দুর্ঘটনা কবলিত লঞ্চের সব যাত্রীকে উদ্ধার করে নিরাপদ নিয়ে আসে। পরে আস্তে আস্তে লঞ্চটি অর্ধেকেরও বেশি পদ্মা নদীতে ডুবে থাকে। লঞ্চটিকে উদ্ধারের চেষ্টা চালাচ্ছে বিআইডব্লিউটিএ, ফায়ার সার্ভিসসহ স্থানীয় প্রশাসন।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop