বাংলার সময় সাতক্ষীরা জজকোর্টের পিপি’র দুর্নীতির প্রতিবাদ সমাবেশ

২৭-০৯-২০২০, ১৯:৫০

মমতাজ আহমেদ বাপী

fb tw
সাতক্ষীরা জজকোর্টের পিপি’র দুর্নীতির প্রতিবাদ সমাবেশ
সাতক্ষীরা জজকোর্টের পিপি (পাবলিক প্রসিকিউটর) আব্দুল লতিফের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ করেছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার নেতারা।
রোববার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় সাতক্ষীরা জজকোর্টের শহীদ মিনারের পাদদেশে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এবং সাবেক অতিরিক্ত পিপি আজাহার হোসেন। বক্তব্য রাখেন, জেড আই আব্দুল্লাহ মামুন, রফিকুল ইসলাম, রায়হান আলী, সাহেদুজ্জামান সাহেদ ও রফিকুল প্রমুখ।
এসময় বক্তারা অভিযোগ তুলে বলেন, আব্দুল লতিফ অনিয়ম দুর্নীতির মাধ্যমে সরকারি কর্মকর্তা নিয়োগের নামে ঘুষ নিয়েছে এবং জননেত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলার আসামি পক্ষের আইনজীবীকে পুরস্কৃত করে অতিরিক্ত পিপি নিয়োগ দিয়েছেন। তিনি পরীক্ষিত নেতাকর্মীদের বঞ্চিত করে স্বাধীনতা বিরোধীদের সরকারি আইন কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছেন। আর এই নিয়োগে লাখ লাখ টাকা বাণিজ্য করেছেন তিনি।
বক্তারা বলেন, পিপি আব্দুল লতিফের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এমনকি ভারত থেকে সীমান্ত পথে অবৈধ মালামাল পারাপারসহ বিভিন্ন অভিযোগ থাকার পরও মোটা অংকের অর্থের বিনিময়ে পিপি হয়েছেন বলে অভিযোগ তোলেন বক্তারা। পিপি হয়ে তিনি স্বাধীনতা বিরোধীদের পক্ষ নিচ্ছেন। তারা অবিলম্বে ওই পিপি আব্দুল লতিফের পদত্যাগের দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচি অব্যাহত থাকবে।

করোনা ভাইরাস লাইভ

আরও সংবাদ

করোনা ভাইরাস লাইভ ›

লাইভ অনুষ্ঠান বুলেটিন ছবি ভিডিও টিভি আর্কাইভ
বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
সর্বশেষ সংবাদ
অনুসদ্ধান
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop